adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ স ম রবের নির্বাচনী কার্যালয় ভাঙচুর, অগ্নিসংযোগ

ডেস্ক রিপাের্ট : লক্ষ্মীপুর-৪ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের কমলনগরের ৪টি নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। আটক করা হয় বিএনপি ও জেএসডির ৬ নেতাকর্মীকে। এসব ঘটনায় সহকারী রিটানিং কর্মকর্তার কাছে পৃথক দুটি অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আসবাবপত্রে অগ্নিসংযোগ করা হয়। এরআগে সকালে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

ক্ষতিগ্রস্ত নির্বাচনী কার্যালয়গুলো হল- কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ইসলামগঞ্জ বাজার ও রহিমগঞ্জ বাজারের কার্যালয়, চর কাদিরা ইউনিয়নের রব বাজার ও ফজুমিয়ার হাট কার্যালয়।

আটকরা হলেন, আবদুজ জাহের, জাহাঙ্গীর আলম, নাছির, সাবীর আহাম্মদ মিয়া, আবদুস সহিদ, ও খলিলুর রহমান। তারা বিএনপি ও জেএসডির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

কমলনগর উপজেলা জেএসডির সভাপতি ও ধানের শীষের পুলিং এজেন্ট অধ্যক্ষ আবদুল মোতালেব লিখিত অভিযোগে উল্লেখ করেন, সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ বিনাপরোয়ানায় তাদের ৬জন নেতাকর্মীকে আটক করে। দুপুরে যুবলীগ ও ছাত্রলীগের ৪০/৫০জন নেতাকর্মী ৪টি নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এছাড়াও তারা ধানের শীষের নেতাকর্মীদেরকে এলাকা ছেড়ে যেতে হুমকি দেয়।

কমলনগর থানার ওসি আলমগীর হোসেন বলেন, নির্বাচনী কার্যালয়ল ভাঙচুরের ঘটনা শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আটকদের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ হোসেন লিখিত অভিযোগ প্রাপ্তির বিষয় নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট পাঠানো হয়। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জড়িতদের গ্রেফতার করতে বলা হয়েছে। বিষয়টি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে জানানো হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া