adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে মুক্ত করতে জনগণ কারাগারের ইট খুলে ফেলবে : দুদু

নিজস্ব প্রতিবেদক : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে সরকারকে হুশিয়ার করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামছুজ্জামান দুদ বলেন, এখন শুধু দাবি করছি । যখন কারাগারের প্রতিটি ইট দেশের জনগণ খুলে নিবে সেটি আপনি এখনো বুঝতে পারেন নাই!

সোমবার ১০ সেপ্টেম্বর জাতীয় প্রেক্লাবের সামনে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
দুদু বলেন,বেগম জিয়াকে মুক্তি দিলে দেশের রাজনীতির পরিস্থিতি ভালো হবে । তার সুচিকিৎসার ব্যবস্থা করলে জনগণ খুশি হবে । তাকে মুক্তি না দিলে দেশে যে পরিস্থিতি সৃষ্টি হবে তার দ্বায় ভার শেখ হাসিনা আপনাকে নিতে হবে ।

এখন দাবি একটাই বেগম জিয়াকে মুক্তি দিতে হবে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।
এর আগে সকাল থেকেই জাতীয় প্রেসক্লাব মুখী নেতাকর্মীদের ঢল নামে। প্রেসক্লাবের আশেপাশেও নেতাকর্মীরা অবস্থান নেয়। নেতাকর্মীদের চাপে হাইকোর্টের কদম ফোয়াড়ার মোড় থেকে পল্টন পর্যন্ত রাস্তার একপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

‘জেলের তালা ভাঙব, খালেদা জিয়াকে আনব,’ ‘আমাদের মায়ের মুক্তি চাই’, ‘আমার নেত্রী আমার মা জেলে থাকতে দেবো না’, জিয়ার সৈনিক এক হও লড়াই করো’, ‘খালেদা জিয়ার কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা।
পূর্ব ঘোষিত এই মানববন্ধনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া