adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তদের সমর্থন চাইলেন সাব্বির রহমান

2016_03_01_17_17_42_emUr7rkkLqatqFjOhtbBHncQ6LUq6T_originalক্রীড়া প্রতিবেদক :  বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে টি-২০ স্পেশালিষ্ট হিসেবেই পরিচিত সাব্বির রহমান রুম্মান। ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই তিনে ব্যাট করতে নামেন তিনি। নির্বাচকদের পছন্দের পজিশনটা নাকি সাব্বিরেরও দারুণ পছন্দ। এই পজিশনেই ব্যাট করতে স্বাচ্ছ্ন্দবোধ করেন ২৪ বছর বয়সী ক্রিকেটার। 

এশিয়া কাপের খেলায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিপক্ষে সেই তিন নাম্বার পজিশনে ব্যাট করতে নামেন সাব্বির। খেলেন ৫৪ বলে ৮০ রানের মহাকাব্যিক ইনিংস। দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখে ম্যাচসেরার পুরস্কারও জিতে নেন তিনি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজেদের পজিশন নিয়ে কথা বলেছিলেন সাব্বির। 

টি-২০তে বাংলাদেশ দলের হয়ে তিনে ব্যাট করতে পারাকে সুযোগ হিসেবেই দেখছেন তিনি। সঙ্গে এটাও জানিয়ে রাখেন, যে পজিশনেই খেলুন কেন টাইগারদের জয়ে অবদান রাখতে পারাটাই বড় ব্যাপার তার কাছে।  

শ্রীলঙ্কার বিপক্ষে যেভাবে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন সাব্বির, তাতে এশিয়া কাপে বাংলাদেশের সামনের ম্যাচগুলোতেও তার থেকে প্রত্যাশাটা অনেক বেড়ে গেছে। হ্যাঁ, সাব্বিরও মুখিয়ে রয়েছেন নিজের সেরাটা ঢেলে দিতে। সেজন্য টাইগারভক্তদের সাপোর্ট চাইলেন এশিয়া কাপে দারুণ ফর্মে থাকা সাব্বির রহমান রুম্মান। বলেন, ‘এশিয়া কাপে আমাদের যারা সমর্থন জুগিয়ে যাচ্ছেন, তাদের ধন্যবাদ। আমি আশা করছি, অবশিষ্ট ম্যাচগুলোতেও আপনারা আমাদের সাপোর্ট করবেন।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া