adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বগুড়ার যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

image_98254_0ডেস্ক রিপোর্ট : বগুড়ার কাহালুর শিবা কলমা গ্রামে বুধবার রাতে দুর্বৃত্তরা মারপিটের পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোজাহিদুর রহমান দুখু (৩৫) নামে এক যুবলীগ নেতাকে হত্যা করেছে। তিনি ইসলামী জলসা শুনে নিকটেই শ্বশুর বাড়িতে ফিরছিলেন। এ সময় তার বন্ধু আবদুল মোমিন আহত হয়েছেন।
তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হত্যাকান্ডের ব্যাপারে কাহালু থানা পুলিশ কিছু বলতে পারেনি। এলাকাবাসীরা বলছিলেন, শাজাহানপুরে যুবলীগ নেতা মজনু ও নাহিদ জোড়া হত্যাকাণ্ডের আসামীরা এ খুনের সাথে জড়িত।
জানা গেছে, বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবরুল সোনারপাড়া গ্রামের মৃত বেলাল উদ্দিন বুলুর ছেলে ও আশেকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোজাহিদুর রহমান দুখু গত বুধবার পার্শ্ববর্তী কাহালুর শিবা কলমা গ্রামে ইসলামী জলসা উপলক্ষে শ্বশুরবাড়িতে দাওয়াত খেতে যান। তার সাথে বন্ধু সাবরুল বাগিনপাড়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আবদুল মোমিন ছিলেন। রাত ১টার দিকে দুখু ইসলামী জলসা শুনে বন্ধু মোমিনকে নিয়ে শ্বশুর বাড়ির দিকে যাচ্ছিলেন। জলসা উপলক্ষে আয়োজিত মিস্টি মেলায় গেলে দুর্বৃত্তরা তাদের ঘেরাও করে। দু’জনকে লাঠিসোটা দিয়ে মারপিটের পর শুধু দুখুর মাথায় রামদা দিয়ে দুটি কোপ দিয়ে ঘাতকরা পালিয়ে যায়।
স্থানীয়রা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাত ৩টার দিকে যুবলীগ নেতা দুখু মারা যান। কাহালু থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। মামলা না হওয়ায় ওসি সুমিত কুমার কুন্ডু তাতক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের ব্যাপারে কিছু বলতে পারেননি। তিনি জানান, অভিযোগ পাবার পর কারণ বলা যাবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া