adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারীদের যথাযোগ্য মর্যাদা দিয়েছেন জিয়াউর রহমান: খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশে নারীদের যথাযোগ্য মর্যাদা দিয়ে গেছেন রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তিনি এদেশে নারীদের অধিকার দিয়েছেন। এই ধারাবাহিকতায় বেগম খালেদা জিয়াও নারীর অধিকারে কাজ করেছেন। নারীর ক্ষমতায়ন, নারীর স্বাধীনতায় তিনি এগিয়ে এসেছেন। জাতীয়তাবাদী মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে নয়াপল্টনে র‌্যালি পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, তারেক রহমানকে আজ বিদেশে নির্বাসিত করে রাখা হয়েছে। আজ মানুষের কথা বলার অধিকার নাই, ভোটের অধিকার নাই। এই সরকারের লুটেরা বাংলাদেশের ব্যাংক, শেয়ারবাজার থেকে টাকা পাচার করেছে, তারা লুট করেছে। অগণতান্ত্রিক ভোটারবিহীন সরকার না হলে আজ দেশে লুটপাট হতোনা। এই সরকার জনগণের সরকার নয়।
মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী ভারতে কূটনীতিকে শক্তিশালী করার জন্য প্রতিবারেই গিয়ে কিছু আনতে পারেন নাই, দিয়ে এসেছেন। এর আগেও তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন ভারত সরকারকে অনেক কিছু দিয়েছেন। এবার ভারতে গিয়ে কি হয়েছে। শুধু সমঝোতা স্মারক হয়েছে। এর অর্থ শুধু ইচ্ছা প্রকাশ করা। আসলে এই স্মারকের কোন মূল্য নাই। আমাদের সীমান্তে প্রতিনিয়ত হত্যা হচ্ছে।
এগুলো বন্ধে সরকার কোন কথা বলেনা। বাংলাদেশের জনগণের পক্ষে কোন কথা বলেনা তারা। জনগণ জানতে চায় বাংলাদেশের প্রধানমন্ত্রী ভারতে গিয়ে কি নিয়ে এসেছেন। তারা অর্থনীতিকে খাদের কিনারায় নিয়ে গেছেন। যারা অর্থনীতিকে খাদের কিনারে নিয়েছেন তারা এই অর্থনীতিকে পুনরুদ্ধার করতে পারবে না। গণতন্ত্রকে পুণরুদ্ধার করতে পারবেনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া