adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রের মাঠে ভাের ৫টায় ব্রাজিল, সকাল ৯টায় আর্জেন্টিনার লড়াই

স্পাের্টস ডেস্ক : বিশ্বকাপ উন্মাদনার রেশ পুরোপুরিই কেটে গেছে। তবে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আবার সামনে নিয়ে এসেছে আন্তর্জাতিক ফুটবলের উন্মাদনা। আর এই আন্তর্জাতিক প্রীতি ম্যাচ উত্তেজনায় একই সঙ্গে গা ভাসাতে পারছে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকেরা। আগামীকাল শনিবার এই দুটি দলই খেলতে নামছে নিজ নিজ ম্যাচ। ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল মাঠে নামবে শনিবার ভোর সাড়ে ৫টায়। তাদের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র। দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা নামবে সকাল ৯টায়, গুয়েতেমালার বিপক্ষে।

এই দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ব্রাজিলের ম্যাচটি হবে নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে। আর্জেন্টিনা-গুয়েতেমালার ম্যাচটা হবে লস অ্যাঞ্জেলসে। যুক্তরাষ্ট্র-ব্রাজিল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিআইএন স্পোর্টস। আর্জেন্টিনা-গুয়েতেমালার ম্যাচটা দেখা যাবে সানস্পোর্টস লাইভব্লগে। তবে উপমহাদেশের কোনো টিভি চ্যানেল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে কিনা, সেটা জানা যায়নি।

বিশ্বকাপের পর নতুন শুরু হলেও ব্রাজিল দলে নতুনত্ব তেমন নেই। নেইমার, ফিলিপে কুতিনহো, রবার্তো ফিরমিনো, ডগলাস কস্তা-সব তারকা খেলোয়াড়েরাই আছেন দলে। উল্লেখযোগ্যদের মধ্যে চোটের কারণে বাদ পড়েছেন শুধু গ্যাব্রিয়েল জেসুস।

অন্যদিকে আর্জেন্টিনা দলকে দেখা যাবে বলতে গেলে একেবারে নতুন চেহারায়। বিশ্বকাপ ব্যর্থতার পর অধিনায়ক লিওনেল মেসি সাময়িক অবসর নিয়েছেন। এই বছরেই জাতীয় দলের হয়ে কোনো ম্যাচ খেলবেন না মেসি। তার সঙ্গে সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন, অ্যাঙ্গেল ডি মারিয়াদের মতো তারকারাও নেই দলে। ফলে শনিবার আর্জেন্টিনার আক্রমণভাগ থাকবে একেবারেই নতুন। যার নেতৃত্বে থাকছেন তরুণ পাওলো দিবালা। যিনি বিশ্বকাপ দলেই ছিলেন না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া