adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হরতাল চলছে – সায়েদাবাদ থেকে কোনো ছাড়েনি

Picture-8-1421014029নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে এবং দলের শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে ঢাকাসহ আশপাশের ১৪ জেলায় ছাত্রদলের হরতাল চলছে। হরতালে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি।
সোমবার সকালে সায়েদাবাদ বাস টার্মিনালে গিয়ে এমন দৃশ্যই দেখা গেছে। হামিম পরিবহণের কাউন্টারের দয়িত্বে থাকা মোহাম্মদ নাজমুল জানান, হরতাল ও অবরোধের কারণে বিগত কিছুদিন ধরে কোন বাস ছাড়ছে না তারা। তবে প্রতিদিন রাতে বাস ছাড়ছে এই কাউন্টার থেকে।
আজ আর কোন বাস ছাড়ার সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সকাল থেকেই কাউন্টারে প্রচুর যাত্রী এসেছে। কিন্তু মালিকপক্ষ থেকে নিষেধ থাকার কারণে বাস ছাড়া সম্ভব হচ্ছে না। তবে রাতে এই টার্মিনাল থেকে বিভিন্ন জেলার উদ্দেশে বাস ছাড়বে বলে জানান তিনি।
উল্লেখ্য, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান হরতাল সফল করতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন। রোববার সংগঠনের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।
ঢাকা ছাড়াও নরসিংদী, নারায়ণগঞ্জ, গাজীপুর, টাঙ্গাইল, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, শেরপুর, জামালপুর ও নেত্রকোনা জেলা। তবে ঢাকা মহানগর এলাকা এই হরতালের আওতামুক্ত রাখা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া