adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরিজ জয়ের লড়াইয়ে রাতে মাঠে নামছে ওয়েস্ট ইন্ডিজ – বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক : আটচল্লিশ রানে জয়ের পর বাংলাদেশের তিন রানে পরাজয়। ফলে তিন ম্যাচ সিরিজে চলছে সমতা। আজ এই সমতা ভেঙে সিরিজ ঘরে তুলবে কে? ওয়েস্ট ইন্ডিজ নাকি বাংলাদেশ। গত ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম করে ৪৮ রানে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে এগিয়ে যায় মাশরাফিবাহিনী। দ্বিতীয় ম্যাচে শেষ প্রান্তে এসে খেই হারিয়ে ফেলে বাংলাদেশের সেনারা।

ওয়েস্ট ইন্ডিজ ঘাম ঝড়ানো ওই ম্যাচে মাত্র ৩ রানে বাংলাদেশকে হারিয়ে ঘুরে দাঁড়ায়। খেলার শেষ লগ্নে মুশফিকুর রহিম আর মাহমুদউল্লা রিয়াদের ভুল বুঝাবুঝির শিকার হয় বাংলাদেশ দল। নিশ্চিত জয়ের দ্বারপ্রান্তে থেকে চোখের জল ঝড়িয়েছে টাইগার সেনারা। সেদিন ম্যাচ জিতলে সিরিজ জিততো বাংলাদেশ।

আজ ভাগ্য নির্ধারিত সিরিজের তৃতীয় ও শেষ ওয়াডে ম্যাচ। দুই দলের ফাইনাল বলা যায়। স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে মাশরাফিদের সিরিজ জেতা কতোটা সম্ভব সেটাই বড় প্রশ্ন ক্রিকেট ভক্তদের। সেন্ট কিডসের ব্যাসিটেয়ার স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচ শুরু হবে। টাইগার দলনায়কের গলায় সেই পুরানো সূর। সবাই হৃদয় দিয়ে খেললে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সিরিজ জেতা সম্ভব। একই কথায় সূর মেলালেন সাকিব ও তামিমও। তারা মনে করেন, ওয়েস্ট ইন্ডিজ স্বাগতিক হওয়ায় বাড়তি সুবিধা পাচ্ছে, তাতে কি যায় আসে। ওদের (ওয়েস্ট ইন্ডিজ) হারানোর ক্ষমতা রাখে বাংলাদেশ।

তবে স্বাগতিক অধিনায়ক জেসান হোল্ডার সিরিজ জয়ের ব্যাপারে কোনো হুংকার দেননি। বাংলাদেশকে তিনি শক্ত প্রতিপক্ষ বলেই সমীহ করেছেন। তিনি বলেছেন, সহজ জয়ের কোনো সুযোগ নেই। যে দলই জিতুক, তাদের লড়াই করেই সিরিজ জিততে হবে। টেস্ট সিরিজ জয়ের ধারাবাহিকতা ওয়ানডে সিরিজেও অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন জেসান হোল্ডার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া