adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজেপি মন্ত্রী গিররাজকে মানসিক হাসপাতালে পাঠানো উচিত: রাজবব্বর

e9ee4c671450a3a7e802b1ec143ed312_XLআন্তর্জাতিক ডেস্ক : ভারতের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করায় বিজেপি মন্ত্রীকে মানসিক হাসপাতালে পাঠানোর দাবি করেছে কংগ্রেস নেতা ও অভিনেতা রাজবব্বর।
পাটনায় তিনি বলেন, ‘গিরিরাজ সিংয়ের মানসিক চিকিতসার প্রয়োজন। যদি সরকার তার চিকিতসার ব্যবস্থা করতে সক্ষম না হয়, তাহলে আমি তাকে রাঁচি, আগ্রা বা নাগপুরের যেকোনো  মানসিক হাসপাতালে চিকিৎসা করানোর ব্যবস্থা করতে পারি। মানবতার খাতিরে তার প্রতি আমার সহানুভুতি রয়েছে। আমি চিকিৎসার খরচ বহন করতেও রাজি।’
তিনি বলেন, গিরিরাজ সিংয়ের মতো ব্যক্তিরা সমাজের জন্য বিপদ। এ ধরণের মানুষ কিভাবে কেন্দ্রীয় মন্ত্রিত্বের দায়িত্ব পায় তা নিয়ে বিস্ময় প্রকাশ করেন তিনি।
কংগ্রেস এমপি রাজবব্বর কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপি সরকারের সমালোচনা করে বলেন, ‘দেশের উন্নয়নের সঙ্গে বিজেপি’র কোনো সম্পর্ক নেই। তারা বিদ্বেষ ছড়ানোর রাজনীতি করতে জানে এবং সেটাই করে যাচ্ছে।
প্রসঙ্গত, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে কেন্দ্রীয় মন্ত্রীর আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে দেশজুড়ে ব্যাপক প্রতিবাদ এবং নিন্দার ঝড় বইছে। কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা গিরিরাজ সিং সম্প্রতি মন্তব্য করেন, ‘রাজীব গান্ধী যদি একজন সাদা চামড়ার নারীর বদলে নাইজেরিয়ার নারীকে বিয়ে করতেন, তাহলে কি তিনি কংগ্রেস সভানেত্রী হতে পারতেন?’  
বিজেপি মন্ত্রীর এ ধরণের মন্তব্যের পরেই গত বুধবার থেকে রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত হয়ে উঠেছে। গিরিরাজ সিংয়ের এই মন্তব্যেকে ‘চূড়ান্ত অবমাননাকর এবং কুরুচিকর’ মন্তব্য বলে আখ্যা দিয়েছে কংগ্রেস। মন্ত্রিসভা থেকে তাকে বরখাস্তের দাবিও জানিয়েছে তারা। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া