adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেজবানিতে ৬০ বছর পূর্তি উদযাপন ঢাকা চেম্বারের

ডেস্ক রিপাের্ট : দেশের ঐতিহ্যবাহী ও অন্যতম প্রাচীন বাণিজ্য সংগঠন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) ৬০ বছর পূর্তি উদযাপিত হয়েছে। এর অংশ হিসেবে শনিবার রাজধানীর গলফ ক্লাবে সংগঠনটির সব সদস্য ও ব্যবসায়ী নেতা এবং অন্যান্য অংশীজনদের অংশগ্রহণে মেজবান আয়োজিত হয়।

আজ ডিসিসিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে ডিসিসিআইয়ের সভাপতি আবুল কাসেম খান জানান, ঢাকা চেম্বারের ৬০ বছর পূর্তি উপলক্ষে ‘ডেস্টিনেশন বাংলাদেশ’ শিরোনামে একটি আন্তর্জাতিক কনফারেন্সের আয়োজন করা হবে। সেখানে বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনার তথ্যাদি বিদেশি উদ্যোক্তাদের সামনে উপস্থাপন করা হবে।

১৯৫৮ সালে প্রতিষ্ঠিত হয় ডিসিসিআই। প্রতিষ্ঠালগ্ন থেকে ব্যবসায়ী সংগঠনটি দেশে ব্যবসা-বাণিজ্যের সমৃদ্ধির লক্ষ্যে সহায়ক পরিবেশ তৈরি এবং সদস্যদের সার্বিক উন্নয়নে নিরন্তর কাজ করে চলেছে বলে জানান আবুল কাসেম খান। তিনি বলেন, সামনের দিনগুলোতে এ ধারা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম (মহিউদ্দিন), বিজেএমইএর সভাপতি সিদ্দিকুর রহমান, বাংলাদেশে নিযুক্ত ফিলিপাইন ও দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত, আইসিসি বাংলাদেশ-এর সভাপতি ও ঢাকা চেম্বারের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, ঢাকা চেম্বারের সাবেক সভাপতি এম এ সাত্তার, আফতাব উল ইসলাম, সাইফুল ইসলাম, এম এইচ রহমান, রাশেদ মাকসুদ খান, বেনজীর আহমেদ, এম এ মোমেন, হোসেন খালেদ, আসিফ ইব্রাহীম, সাবেক ঊর্ধ্বতন সহ-সভাপতিরা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি এবং গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া