adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিসমাস উপহার অপোর ফোনে

OPPOডেস্ক রিপাের্ট : গ্রাহকদের জন্য ক্রিসমাসের উপহার হিসেবে বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড এবং সেলফি এক্সপার্ট অপো বাজারে নিয়ে এসেছে এফ৫ ৬জিবি রেড ভার্সন। ৩২,৯৯০ টাকা মূল্যের এই লিমিটেড এডিশন ফোনটি ২৬ ডিসেম্বর থেকে বাংলাদেশে সকল এএ অফলাইন স্টোরে পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকরা এই স্মার্টফোন কিনে পাবেন বিশেষ উপহার।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘সেলফি প্রেমীদের ক্রিসমাসের সেরা উপহার দিতে আমরা বাজারে নিয়ে এসেছি অপো এফ৫ ৬জিবি রেড ভার্সন। আমি আশা করি, বিভিন্ন ধরনের আর্কষণীয় ফিচারসম্পন্ন এই ফোনটি ক্রিসমাস উদযাপনকারীদের আরও আনন্দিত ও সমৃদ্ধ করবে’।

দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সাথে ৬জিবি র‌্যাম এবং ৬৪জিবি রম-এর অপো এফ৫ ৬জিবির আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। আর স্টাইলিশ ও ফ্যাশনেবল লাল রঙ নিশ্চিত করবে আপনি আপনার পছন্দের ফ্যাশনে আছেন।

দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সাথে ৬জিবি র‍্যাম এবং ৬৪জিবি রম-এর অপো এফ৫ ৬জিবি’র আছে অনেক বেশি  স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। আর স্টাইলিশ ও ফ্যাশনেবল লালা রঙ নিশ্চিত করবে আপনি আপনার পছন্দের ফ্যাশনে আছেন।

অপো এফ৫ ৬জিবি’র অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি একটি গ্লোবাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে। সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স-এর ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেক-আপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়।

অপো এফ৫ ৬জিবিতে আছে ৬.০ ইঞ্চি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজুয়্যাল সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে। মধ্যম মানের ফোনগুলোর মধ্যে এরকম ডিসপ্লে’র ফোন এটিই প্রথম।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া