adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মগবাজার-মৌচাক ফ্লাইওভার উদ্বােধনকালে প্রধানমন্ত্রী – সরকার উৎখাতের চেষ্টা করেছে বিএনপি

HASINA-1ডেস্ক রিপাের্ট : ২০১৫ সালে আন্দোলনের নামে বিএনপি সরকার উৎখাতের চেষ্টা করেছিল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মগবাজার-মৌচাক ফ্লাইওভারসহ আরও কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
প্রধানমন্ত্রী বলেন, ৭৫ পরবর্তী এদেশের মানুষ নির্যাতন ছাড়া আর কিছুই পায়নি। বার বার মার্শাল ল জারি করে মানুষের মৌলিক অধিকার হরণ করা হয়েছে। মানুষের ওপর নির্যাতন করা হয়েছে। দুর্নীতি লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দেয়া হয়েছে। ২১ বছর আমরা আবার ক্ষমতায় এসে জাতির পিতার রেখে যাওয়া উন্নয়ন কাজ আবার শুরু করি। কিন্তু, বিএনপি আবার ক্ষমতায় এসে সব উন্নয়ন কাজ বন্ধ করে দেয়।
তিনি বলেন, বিএনপির সময় দেশ ছিল সন্ত্রাস-দুর্নীতিতে নিমজ্জিত। বিএনপির সময় দেশ পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে। তারা জনগণের সম্পদ লুট করেছে।
এক এগার সরকারের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, সেনা সমর্থিত সরকারও ভয়ভীতি দেখিয়ে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে রেখেছে।
তিনি বলেন, বিএনপি জামায়াতের একটি চরিত্র আছে। তা হলো উন্নয়ন বন্ধ করে দেয়া। ২০১৪ সালে তারা নির্বাচন ঠেকানোর চেষ্টা করেছে। আন্দোলনের নামে জ¦ালাও-পোড়াও করেছে। আর ২০১৫ সালে বিএনপি সরকার উৎখাতের চেষ্টা করেছে। প্রতিশোধ নিতে তারা মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া