adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এসি মিলানে বিধ্বস্ত রোনালদার জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক : ঘুরে দাঁড়ানোর দারুণ এক গল্প লিখল এসি মিলান। দুই গোলে পিছিয়ে পড়ার পরও দলটি জিতল দুই গোলের ব্যবধানে। সান সিরোয় বিধ্বস্ত হলো ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস।

সেরি আর ম্যাচে মঙ্গলবার রাতে ৪-২ গোলে জিতেছে মিলান। সব কটি গোল হয়েছে দ্বিতীয়ার্ধে। ২০১৬ সালের পর ইতালির শীর্ষ লিগে জুভেন্টাসের বিপক্ষে জিতল মিলান। এবারের আসরে সাত ম্যাচ পর হারল মাওরিসিও সাররির দল। -বিডিনিউজ

চলতি মৌসুমে দুই দলের তিন দেখায় সব মিলিয়ে বল জালে গেছে স্রেফ তিনবার। গোল খরা দেখা গেছে প্রথমার্ধেও। আক্রমণের কমতি ছিল না, সুযোগও এসেছিল বেশ কয়েকটি, কিন্তু সেগুলো কাজে লাগাতে পারেনি কেউই।

জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি চেষ্টাও থাকেনি লক্ষ্যে। গোলরক্ষক বরাবর শট নিয়ে দুটি ভালো সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন মিলান স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ।

] পাওলো দিবালার নিষেধাজ্ঞায় শুরুর একাদশে সুযোগ পাওয়া গনসালো হিগুয়াইনের পা থেকে আসে জুভেন্টাসের বিরতির আগে লক্ষ্যে থাকা একমাত্র শটটি। প্রথমার্ধের শেষ দিকে ঝাঁপিয়ে গড়ানো শট ব্যর্থ করে দেন মিলান গোলরক্ষক। খরার পর যেন বানের জলের মতো এলো গোল। এক অর্ধেই ছয়টি। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া