adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এখন থেকে মেয়ে রূপনার খেলা ঘরে বসেই দেখতে পাবেন মা

স্পোর্টস ডেস্ক: টেলিভিশন ছিল না বলে ঘরে বসে রূপনা চাকমার খেলা দেখতে পারতেন না পরিবারের সদস্যরা, কিন্তু রুপনাদের সাফ শিরোপা জয়ে পাল্টে গেছে অনেক কিছু। উপজেলা প্রশাসন তার পরিবারকে উপহার দিয়েছে টিভি আর ডিটিএইচ অ্যান্টেনা।
নানিয়ারচরের দুর্গম ভূইয়াদামে সাফজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের এ গোলরক্ষকের ঘরে বৃহস্পতিবার বিকালে ৩২ ইঞ্চির একটি টেলিভিশন ও ডিটিএইচ অ্যান্টেনা বসিয়ে দিয়ে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলুর রহমান। – বিডিনিউজ

এতদিন রূপনার বাড়ির লোকেরা তার খেলা দেখেছেন পাশের বাড়ির টিভিতে কিংবা অন্যের মোবাইল ফোনে। এবার টিভি ও ডিশ সংযোগ পেয়ে আবেগে আপ্লুত তারা।

এর আগে রূপনাকে ঘর করে দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতসব প্রাপ্তিতে পরিবারটির মুখে হাসি ফুটেছে।
রূপনার বড় ভাই শান্তি জীবন চাকমা বলেন, রূপনার ছোট থেকে খেলায় আগ্রহ থাকায় পরিবার থেকে বাধা দেয় নাই। টিভি না থাকায় ঘরে বসে রূপনার খেলা দেখার সুযোগ পেতাম না। মা মাঝে মাঝে দূরে অন্যের বাড়িতে গিয়ে খেলা দেখতো। এবার ঘরে বসে রূপনার খেলা দেখার আক্ষেপ ঘুচলো সবার। টিভি পেয়ে অনেক খুশি লাগছে জানিয়ে রূপনার মা কালাসোনা চাকমা বলেন, আমি পাশের বাড়িতে যেয়ে মেয়ের খেলা দেখতাম। এখন নিজের বাসায় বসে রূপনার খেলা টিভিতে দেখতে পাবো।

রূপনা ভালো খেলার কারণে সরকার আমাদের ঘর করে দিচ্ছে। আজ টিভি দিয়ে গেলো। সবার কাছে আমি ঋণী হয়ে যাচ্ছি।
নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলুর রহমান বলেন, রূপনা আমাদের গর্ব। ওর জন্য যা যা প্রয়োজন করা হবে। তার মা মেয়ের খেলা দেখতে পারতেন না। আমরা সেই ব্যবস্থাও করে দিয়েছি। আমরা সব সময় এই পরিবারটি পাশে আছি ও থাকবো। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া