adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মাদক সম্রাটের ভয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ’

ডেস্ক রিপোর্ট : সারাদেশে যখন মাদকের ভয়াবহতায় আইন-শৃংঙ্খলা বাহিনী ক্লিনহার্ট অপারেশন চালাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক দমনে প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তবে আইন-শৃংঙ্খলা বাহিনীর এমন অভিযানের পরও দেশের অনেক জায়গায় মাদক গডফাদাররা প্রশাসনের অন্তরালে থেকে অবাধে চালিয়ে যাচ্ছে নিষিদ্ধ এ ব্যবসা। তেমনিই একজন লিটন সরকার এখনও মাদক ব্যবসা অবিরামভাবে চালিয়ে যাচ্ছেন কুমিল্লা জেলার উত্তরে ।

গোপন সূত্রের ভিত্তিতে জানা গেছে, ইয়াবা ব্যবসা আপাতত কঠিন হওয়ার কারণে কয়েকদিন আগে লিটন সরকার চায়না থেকে লিকুয়েড কোকেনর মতো ভয়াবহ মাদক বাংলাদেশে নিয়ে এসেছে এবং তার একটি ফ্যাক্টরি আছে যেখানে লিকুয়েড কোকেনকে ড্রাই করে বাজারে বিক্রি করা হয়। সূত্র আরো জানিয়েছে, লিটন সরকার স্থানীয় জনপ্রতিনিধি ও আইন-শৃংঙ্খলা বাহিনীকে ম্যানেজ করে তারই নিয়ন্ত্রিত জুয়ার আসরে মাদক ব্যবসা ও দেহব্যবসা চলছে অবাধে। তার এ আসরে আসার বেশিরভাগই হলো যুবসমাজ।

এসব কর্মকাণ্ডে যখন আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ন হচ্ছিল, তখন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সাংবাদিক সম্মেলন করে লিটন সরকারের বিরুদ্ধে। সংবাদ সম্মেলন করায় লিটন সরকার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন মাহমুদকে অস্ত্রের মুখে ভয়ভীতি প্রদর্শন করে দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখে। এর পর তাকে বাধ্য করে ফেসবুক লাইভে তার পক্ষে সুনাম করতে বলা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্তমানে লিটন সরকারের হিটলিস্টে রয়েছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রওশন আলী মাষ্টার ও সাবেক এমপি গোলাম মোস্তফা।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, লিটন সরকারের চাচা জাহাঙ্গীর আলম সরকার বিভিন্ন সময়ে মেলা ও যাত্রা পালায় জুয়ার আসর বসাত ও তার আরেক চাচা হাবীব সরকার ওরফে হাবু কুমিল্লা জেলায় একজন নামকরা চোরা ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলো। বিশিষ্ট শিল্পপতি ও কুমিল্লা জেলার শ্রেষ্ঠ করদাতা আবুল কালাম আজাদ তার মাদক ব্যবসার প্রতিবাদ করায় তার ভাইকে মিথ্যা মামলায় জড়িয়ে জেল হাজতে প্রেরণ করেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তার কর্মকা-ের প্রতিবাদ করায় বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাংচুরও করেছে। এছাড়া বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধুর ছবি ও আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ভাংচুর করে। বর্তমানে মাদক ও অস্ত্র ব্যবসাই হচ্ছে লিটন সরকারের পারিবারিক ব্যবসা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া