adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাষ্ট্রপতির নাম ব্যবহার করে অবৈধ সুবিধা নেয়ার চেষ্টা- সতর্ক করল বঙ্গভবন

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে অবৈধ সুবিধা নেয়ার চেষ্টার বিষয়ে সতর্ক করে দিয়েছে বঙ্গভবন। বঙ্গভবনের বরাত দিয়ে রবিবার এক সরকারি তথ্য বিবরণীতে এ সতর্কের কথা জানানো হয়েছে।

তথ্য বিবরণীতে বলা হয়, ময়মনসিংহের ত্রিশালস্থ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর শামসুর রহমানের দুর্নীতির বিষয়ে সম্প্রতি যমুনা টেলিভিশনে যে প্রতিবেদন সম্প্রচারিত হয়েছে তা রাষ্ট্রপতির কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করেছে।

প্রতিবেদনের একাংশে প্রতিবেদক প্রফেসর শামসুর রহমান প্রসঙ্গে বলেন, ‘নিজেকে রাষ্ট্রপতির ভাগ্নে পরিচয় দেয়া এ শিক্ষকের দাবি অচিরেই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হতে যাচ্ছে’এবং ভারপ্রাপ্ত উপাচার্য এসময় নিজেকে ‘তাঁর ভাগ্নে’পরিচয় দিয়েছেন।

প্রতিবেদনের এই অংশের ব্যাপারে বঙ্গভবনের ব্যাখ্যায় বলা হয়, প্রফেসর শামসুর রহমান রাষ্ট্রপতির কোনো আত্মীয় নন।

বঙ্গভবনের বরাতে সরকারি তথ্য বিবরণীতে বলা হয়, ইদানীং লক্ষ্য করা যাচ্ছে কিছু অসাধু ব্যক্তি রাষ্ট্রপতি ও তার পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে অবৈধ সুবিধা নেয়ার অপচেষ্টা করছেন।

যেকোনো ক্ষেত্রে কেউ রাষ্ট্রপতির পরিবারের সদস্য পরিচয় দিলে বিষয়টি নিশ্চিত হতে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব, টেলিফোন নম্বর: ০২-৯৫৬৬২৩৩ অথবা রাষ্ট্রপতির প্রেস সচিব, টেলিফোন নম্বর: ০২-৯৫৬৬৫৯৪ বরাবরে যোগাযোগের জন্য বঙ্গভবনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে বলে তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া