adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তসলিমার স্ট্যাটাস – জয় একটা অপদার্থ

news_img (1)ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও আইটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপদার্থ বলে সম্বোধন করেছেন দেশ থেকে নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। তবে তিনি শেখ রেহানার কন্যা টিউলিপের প্রশংসা করেছেন। 

বৃহস্পতিবার বেলা সোয়া ৬ টায় তার ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এসব কথা লিখেছেন। তিনি ওই স্ট্যাটাসটি ব্যঙ্গাত্মক ভাষায় লিখেছেন। 

তিনি লিখেছেন, হাসিনার ছেলে তো একটা অপদার্থ হৈসে। কয় 'নাস্তিকের পাশে আমরা দাড়াই না, নাস্তিক মরলে আমাদের কিসু যায় আসে না। আমরা খালি ভোট কেমনে মিলবে সেই চিন্তা করি'। 

11201177_847362528632692_4304777540775706581_nনাসরিন লিখেছেন, আরে তুই গণতন্ত্রে বিশ্বাস করস কস, কিন্তু নাস্তিকের গণতান্ত্রিক অধিকারে বিশ্বাস করস না। এইডা তর কেমন গণতন্ত্র! তর পিয়ারের লোকদের অধিকারে বিশ্বাস করবি, বাকিদেরটায় করবি না, তার নাম তো গণতন্ত্র না। হাসিনার এই ছেলে তো অলরেডি জামাত মার্কা কথা শুরু করসে।  

তসলিমা টিউলিপের প্রশংসা করে লিখেছেন, (জয়ের) সেই তুলনায় রেহানার মেয়ে টিউলিপ সিদ্দিক তো তুকখার মেয়ে। লেবার পার্টি থেকে ইউকে তে লড়ল। এমপি হৈল। নামাজ রোজা করে না। কৈল সে সোসালিষ্ট. খুব সম্ভবত নাস্তিক। 

টিউলিপ সম্পর্কে ওই স্ট্যাটাসে তিনি আরও লিখেছেন, একটা ব্রিটিশ ছেলেরে বিয়া করলো, ছেলের ক্রিস্টান নাম। মনে হৈল সেও নাস্তিক। প্রকাশ্যে চুম্মা খায় তারা। কে কি কৈব এই চিন্তা করে না। আধুনিক মেয়ে. ধর্মান্ধতা নাই, ধান্দা নাই, শয়তানি নাই, শঠতা নাই-এই মেয়েরে নিয়া গর্ব করতে পার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া