adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজী রাকায়েত শরৎচন্দ্র হওয়ার জন্য দাড়ি কাটলেন

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা, নাট্যকার ও চলচ্চিত্র পরিচালক গাজী রাকায়েত। গত কয়েক বছর ধরে দাড়ি-গোঁফ নিয়েই অভিনয় করছেন তিনি। এমন সাজ-সজ্জায় অভিনয় করেও শুভাকাঙ্ক্ষীদের সাধুবাদ পেয়েছেন। এবার ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার চরিত্রের প্রয়োজনে দীর্ঘদিনের প্রিয় দাড়ি-গোঁফ কেটে ফেললেন এই অভিনেতা।

প্রখ্যাত বাঙালি কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন গাজী রাকায়েত। শরৎচন্দ্র চট্টোপাধ্যায় বড় চুল এবং দাড়ি রাখতেন না। তার চরিত্রটি রূপদান করতেই দাড়ি কেটে ফেলেছেন বলে জানান এই অভিনেতা।

এ প্রসঙ্গে গাজী রাকায়েত বলেন, ‘এ সিনেমায় আমাকে শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করতে হবে। অনেকদিন ধরেই আমি দাড়ি রেখেছি। সবাই আমার এই লুকটি পছন্দও করেছেন। তাই আমারও ইচ্ছে ছিল দাড়িটা রেখে দেয়ার। কিন্তু শরৎচন্দ্রের জন্য আমার দাড়িটা কেটে ফেলতে হলো। চরিত্রের প্রয়োজনে আমাকে এই ত্যাগটুকু করতে হচ্ছে।’

তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন হাশিম আখতার মো. করিম দাদ। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও রচনা করেছেন আরিফুর জামান আরিফ। ইভেন্ট প্লাস প্রযোজিত এ সিনেমার শুটিং আগামীকাল রোববার থেকে বিএফডিসিতে শুরু হবে বলে রাইজিংবিডিকে জানান এর নির্মাতা।

গাজী রাকায়েত ছাড়াও এতে অভিনয় করছেন রাব্বি, আনিসুর রহমান মিলন, মৌসুমী হামিদ, তমা মির্জা, তামান্না সম্পা, ফেরদৌস, পপি, রামেন্দু মজুমদারসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালক হিসেবে থাকছেন আলী আকরাম শুভ। গানগুলোর কথা লিখেছেন মো. রফিকুজ্জামান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া