adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটার আরাফাত সানির স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

ARAFATক্রীড়া প্রতিবেদক : জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা বৃহস্পতিবার রাতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

তার আগে তিনি সুইসাইড নোট লিখে রাখেন। বর্তমান নাসরিন ধানমণ্ডির রেঁনেসা হাসপাতালে ভর্তি আছেন। এখনও তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে আইসিইউতে রাখা হয়েছে।

নাসরিন সুলতানার সুইসাইড নোটে লেখা ছিল- 'আল্লাহর ওয়াস্তে দু’হাত জোড় করে তোমাদের অনুরোধ করছি, দয়া করে আমাকে হাসপাতালে নিও না। আল্লাহর দোহাই লাগে। দয়া করে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিয়েছ। মরার পর মাটি দিয়ে দিও, তবে হাসপাতালে নিও না প্লিজ। আমার আজকের অবস্থার জন্য সানি দায়ী। আল্লাহ যেন তার বিচার করেন। আমার মৃত্যুর জন্য সানি দায়ী।'

সুইসাইড নোটের বিষয়টি নিশ্চিত করে সানির স্ত্রীর ছোট বোন শারমিন সুলতানা জানান, বৃহস্পতিবার রাতে আরাফাত সানির সঙ্গে নাসরিনের ঝগড়া হয়।  সকালে ঘুম থেকে উঠে বারবার ডাকলেও সাড়া দিচ্ছিলেন না নাসরিন। এরপর তার পাশে ঘুমের ওষুধ ও একটি চিরকুট দেখতে পান  স্বজনরা। রাতেই অচেতন অবস্থায় তাকে রেঁনেসা হাসপাতালে নেওয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া