adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেঁদে মাঠ ছাড়লেন সুয়ারেস – লিভারপুলের শিরোপা স্বপ্নে হোঁচট

লিভারপুলের শিরোপা স্বপ্নে বড় হোঁচটস্পোর্টস ডেস্ক : শিরোপার কাছে যেতে যেতে হোঁচট খেল লিভারপুল। লুইস সুয়ারেস বুঝে গেছেন, শেষ বেলার এই হোঁচট থেকে উঠে দাঁড়িয়ে ট্রফি হাতে নেয়া হয়ত আর সম্ভব নয়। লিগ শেষ না হতেই তাই হতাশা গ্রাস করেছে তাকে। ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ড্র করার পর চোখের জলে মাঠ ছেড়েছেন তিনি।
রেফারি শেষ বাঁশি বাজালেন। নিজেদের মাঠে পরাশক্তি লিভারপুলের সঙ্গে ড্র করার আনন্দে মেতে ওঠে ক্রিস্টাল প্যালেসের খেলোয়াড়রা। মাঠের অন্য পাশে তখন সুয়ারেস-জেরার্ডদের চেহারা ছেয়ে ফেলেছে রাজ্যের অন্ধকার।
নিজেকে আর সামলাতে পারেননি দারুণ এক গোল করে এদিনই প্রিমিয়ার লিগে (৩৮ ম্যাচের মৌসুম) সর্বোচ্চ ৩১ গোলের অ্যালান শিয়েরার ও ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ড ছোঁয়া সুয়ারেস। হাত-পা ছেড়ে দিয়ে মাঠে বসেই কাঁদতে শুরু করেন তিনি।
সতীর্থদের সান্ত্বনাও থামাতে পারছিল না উরুগুয়ের স্ট্রাইকারকে। শেষ পর্যন্ত জার্সিতে মুখ ঢেকে কান্না লুকানোর চেষ্টা করেন তিনি। মাঠও ছাড়েন সেভাবেই।
৭৮ মিনিট পর্যন্ত ৩-০ গোলে এগিয়ে থাকার পরও সোমবার ক্রিস্টালের মাঠ থেকে ৩-৩ গোলেল ড্র নিয়ে ফেরার পর লিভারপুল কোচ ব্রেন্ডন রজার্সেরও মনে হচ্ছে, শিরোপা জয় আর সম্ভব নয়। ২৪ বছর পর লিগ শিরোপা জয়ের যে সম্ভাবনা জেগেছিল, সেটা হয়ত এখানেই শেষ হয়ে গেল!
ম্যাচ শেষে তিনি একরম ঘোষণাই করে দিলেন, এবারের প্রিমিয়ার লিগ জিতবে ম্যানচেস্টার সিটি। অ্যাস্টন ভিলা হয়ত এ মৌসুমে বরাবরের মতো ম্যানচেস্টার সিটির কাজটা কঠিন করে দেবে। তবে সবাইকে আমি সিটির স্কোয়াডের দিকে তাকাতে বলব। বাকি কাজটুকু করে ফেলার সামর্থ্য ওদের আছে।'
ক্রিস্টালের বিপে ম্যাচের পর ৩৭ ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। তবে এক ম্যাচ কম খেলা ম্যান সিটির পয়েন্ট ৮০। বাকি দুটি ম্যাচ জিতলেই ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা উঠবে তাদের হাতে। আর ম্যান সিটি একটি ম্যাচে হেরে গেলেই কেবল সম্ভাবনা থাকবে লিভারপুলের। এই হিসাবে পুরো বিষয়টিই এখন ম্যান সিটির হাতে। ম্যাচ শেষে রজার্স এই বিষয়টিকেই তুলে ধরেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া