adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানে বিশ্ব একাদশের নেতৃত্বে থাকবেন হাশিম আমলা!

AMLAস্পাের্টস ডেস্ক : বিশ্ব একাদশ বনাম  পাকিস্তান লড়াই আগামী সেপ্টেম্বরে। পাকিস্তানের লাহোরেই হবে এ প্রতিযোগিতা। বিভিন্ন দেশের ক্রিকেটাররা বিশ্ব একাদশের হয়ে পাকিস্তানের বিপক্ষে খেলবেন। বিশ্ব একাদশের অধিনায়ক হিসেবে হাশিম আমলা কিংবা ফাফ ডু প্লেসিস দায়িত্ব পালন করবেন বলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে পিসিবির এক কর্মকর্তা দ্য ডনকে মঙ্গলবার নিশ্চিত করেছেন, আমলা এবং ডু প্লেসিস বিশ্ব একাদশের হয়ে খেলবেন। এই দুজনের মধ্য হতে যেকোনো একজন অধিনায়ক হিসেবে বিশ্ব একাদশের দায়িত্ব পালন করবেন বলেও তিনি নিশ্চিত করেন।
দ্য ডনকে পিসিবির ওই কর্মকর্তা বলেন, দক্ষিণ আফ্রিকা এবং বিশ্ব ক্রিকেটের দুই বড় তারকা হাশিম আমলা ও ফাফ ডু প্লেসিস বিশ্ব একাদশের হয়ে পাকিস্তান সফরের ব্যাপারে ইতিবাচক সাড়া দিয়েছেন এবং দুজনের একজন দলকে নেতৃত্ব দেবেন।
ওই কর্মকর্তা জানায়, বিশ্ব একাদশ এবং পাকিস্তানের মধ্যকার আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নিয়ে আইসিসির সঙ্গে আর্থিক এবং অন্যান্য ব্যাপার নিয়ে আলোচনা চলছে। আগামী কয়েকদিনের মধ্যে চুক্তি স্বাক্ষর হলেই আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের নাম প্রকাশ করা হবে। এর আগে সোমবার পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছেন, সাত দেশের ১৫ জন ক্রিকেটার বিশ্ব একাদশের হয়ে খেলতে পাকিস্তানে আসবেন। সূত্র, দ্য ডন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া