adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় দলের টিকার দ্বিতীয় ডোজের দায়িত্ব ব্রিটেনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ইংল্যান্ড উড়ে যাবে ভারত। উপলক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও বেন স্টোকসদের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ। তার আগে কোভিশিল্ড টিকার প্রথম ডোজ নিয়ে ফেলেছেন কোহলিরা। আর দ্বিতীয় ডোজ নেবেন ইংল্যান্ডে গিয়ে। যেহেতু কোভিশিল্ড অক্সফোর্ড অ্যাস্ট্রাজেনেকার টিকা, তাই বিলেতে এই টিকার দ্বিতীয় ডোজ নিয়ে কোনও সমস্যা নেই। আর টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের করোনা টিকার দ্বিতীয় ডোজের বিষয়টি দেখভাল করবে ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রনালয়। তাদের অধীনেই টিকার দ্বিতীয় ডোজ নেবেন বিরাটরা।

১ মে থেকে ভারতে ১৮ ঊর্ধ্বে সবাইকে টিকা দেওয়া হচ্ছে। এরপরই একে একে টিকা নিয়ে ফেলেছেন বিরাট থেকে রাহানে, ইশান্তরা। আর দ্বিতীয় ডোজের সময় যখন হবে, তখন বিরাটরা থাকবেন ইংল্যান্ড। আর সময় হলেই বিরাটদের জন্য টিকার দ্বিতীয় ডোজের ব্যবস্থা করবে ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রণালয়।

বুধবার (১৯ মে) টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা মুম্বই জড়ো হচ্ছেন। সেখানে ১৪ দিন আইসোলেশনে থাকবেন ক্রিকেটাররা। তিনবার আরটিপিসিআর টেস্ট হবে বিরাটদের। রিপোর্ট নেগেটিভ এলেই ক্রিকেটাররা চড়তে পারবেন বিমানে। ইংল্যান্ডে গিয়ে থাকতে হবে দশদিন কোয়ারেন্টিনে। তারপর শুরু হবে ফাইনালের প্রস্তুতি। – আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া