adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান বিচারপতিকে নিয়ে খাদ্য মন্ত্রীর বক্তব্য চরম ঔদ্ধত্যপূর্ণ : রিজভী

rejviনিজস্ব প্রতিবেদক : প্রধান বিচারপতিকে নিয়ে খাদ্য মন্ত্রীর বক্তব্য চরম ঔদ্ধত্যপূর্ণ ও দৃষ্টতামূলক বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। তার এ বক্তব্য স্বাধীন বিচার বিভাগের জন্য হুমকি বলে জানান তিনি।
১১ আগস্ট শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন বিচার বিভাগ ভাঙ্গার জন্য সাবেক বিচারপতি খায়রুল হকই দায়ী।
ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে খায়রুল হক যে বক্তব্য দিয়েছেন সেটি প্রধানমন্ত্রীর নির্দেশেই দিয়েছেন বলেও জানান এ বিএনপি নেতা।
এছাড়ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে খায়রুল হক দেশকে চূড়ান্তভাবে ধংসের দিকে ঠেলেদিয়েছেন বলেও অভিযোগ করে রুহুল করির রিজভী।
রুহুল কবির রিজভী খাদ্য মন্ত্রী কামরুল ইসলামকে উদ্দেশ্য করে বলেন, আপনিতো দন্ডপ্রাপ্ত মন্ত্রী আপনার এতো সাহস হয় কি করে প্রধান বিচারপতির অপসারণ চাওয়া।
সংবাদ সম্মেলনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষে আন্দোলনের কর্মসূচী ঘোষণা করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন, সাবেক প্রধান বিচারপতি এবিএম খায়রুল হকের পদত্যাগ ও গ্রেফতারের দাবী, সরকারের মন্ত্রীদের সুপ্রীমকোর্টকে হেয় প্রতিপন্ন করে বক্তব্য প্রদানের প্রতিবাদে এবং নিম্ন আদালতের বিচারকদের চাকুরি বিধিমালার গেজেট প্রকাশের দাবীতে আগামী রবি, বুধ ও বৃহস্পতিবার সারাদেশে সকল ‘বার’ এ বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচী পালন করার আহ্বান জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া