adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে বিমানবন্দরে মাশরাফি – ভারতের বিরুদ্ধে আমরাই জিততে পারতাম

mashrafi_800528325নিজস্ব প্রতিবেদক : বিশ্বকাপে মনোমুগ্ধকর খেলা উপহার দিয়ে সমর্থকদের মন জয় করা টাইগার বাহিনী দেশে ফিরেছে। দেশের মাটিতে ফিরে বিমানবন্দরে প্রিয় সমর্থকদের দেখে অধিনায়ক মাশরাফির গলায় ঝড়ে পড়লো আক্ষেপ। ভারতের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচটিতে আম্পায়ারদের ভুল সিদ্ধান্তগুলি যদি না ঘটতো, তাহলে বাংলাদেশই ওই ম্যাচে জিততো বলে মনে করেন টাইগারদের অধিনায়ক।
বিশ্বমঞ্চে সমর্থকদের হƒদয় জয় করে প্রায় দুই মাসের সফর শেষে রোববার (২২ মার্চ) সন্ধ্যায় অস্ট্রেলিয়ার অ্যাডিলেড থেকে দেশে ফেরে মাশরাফি বিন মর্তুজার দল। শাহজালাল বিমানবন্দরে নেমে বিশ্বকাপে খেলার অভিজ্ঞতার কথা সাংবাদিকদের সামনে তুলে ধরেন টাইগার দলপতি।
তিনি বলেন, আমরা নিজেদের সেরাটা দিয়েই খেলেছি। যখন যে ম্যাচে জয় পাওয়া দরকার ছিল আমরা পেয়েছি। আপনারা জানেন, ২০১৪ সালে আমাদের সময়টা ভালো কাটেনি। এমনকি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও আমরা দুটি ম্যাচেই হেরেছিলাম।
মাশরাফি আরও যোগ করেন, আমরা আল্লাহর রহমতে বিশ্বমঞ্চে ভালো খেলেছি। পারফরম্যান্সের এই গ্রাফ যদি আমরা ধরে রাখতে পারি তবে দল আরও এগিয়ে যাবে। তিনি বলেন, এ আসরে মাহামুদুল্লাহ রিয়াদ অসাধারণ খেলেছে। মুশফিক গত কয়েক বছর ধরেই ভালো খেলছে। আর বোলিংয়ে তাসকিন অসাধারণ বোলিং করেছে। রুবেল-সাব্বিরও ভালো খেলেছে।
ভারতের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচ প্রসঙ্গে মাশরাফি বলেন, আপনারা সবাই দেখেছেন ওই ম্যাচে কী ঘটেছে। আমি নিজেও বিশ্বাস করি, ম্যাচের ওই পয়েন্টগুলো যদি আমাদের পক্ষে থাকতো, সময়মতো উইকেটগুলি যদি পেতাম তাহলে ম্যাচটি আমরাই জিততাম।
এর আগে টাইগারদের ফিরে আসার খবর পেয়ে রোববার দুপুর থেকেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় হাজার-হাজার সমর্থকরা ভিড় করতে থাকেন প্রিয় দলকে সংবর্ধনা জানাতে। ব্যানার, প্ল্যাকার্ড হাতে ক্রিকেটারদের প্রতি শুভেচ্ছাবার্তা সম্বলিত ব্যানারে ছেয়ে যায় বিমানবন্দরের সামনের চত্বর। বিমানবন্দরের সামনে পুলিশবক্সের পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে তারা বাংলাদেশ-বাংলাদেশ স্লোগানে মুখরিত করে তোলেন চারপাশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া