adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে হত্যায় স্ত্রীর ফাঁসির আদেশ

RANGPUR1-NEWS-02ডেস্ক রিপোর্ট : বিদেশফেরত স্বামী আসহানুল হক বেলালকে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করার পর জবাই করে হত্যার অভিযোগে স্ত্রী সুফিয়া বেগমের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।
রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রোকনুজ্জামান সোমবার দুপুরে এ রায় দেন।
মামলার বিবরণে জানা গেছে, রংপুর নগরীর মাহিগঞ্জ জেবি সেন রোডে ২০১০ সালের ৪ এপ্রিল আসামি সুফিয়া বেগম তার স্বামী আহসানুল হক বেলালকে চেতনানাশক ওষুধ খাইয়ে প্রথমে অজ্ঞান করে। পরে সুফিয়া বেগম তার স্বামীকে জবাই করে হত্যা করে। এরপর তার লাশ দ্বিখণ্ডিত করে একটি বস্তায় ভরে অটোরিকশাযোগে স্থানীয় কবরস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় এলাকাবাসীর সন্দেহ হলে অটোরিকশাটি জব্দ করে বস্তা খুলে বেলালের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়। পরে সুফিয়া বেগমকে আটক করে পুলিশে দেওয়া হয়।
ওই ঘটনায় নিহতের ছোট ভাই আহসানুল হক বুলবুল বাদী হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৫ সাক্ষীর জবানবন্দী শেষে আদালত সুফিয়া বেগমকে দোষীসাব্যস্ত করে ফাঁসির আদেশ দেন।
সরকার পক্ষের আইনজীবী (পিপি) আব্দুল মালেক জানান, আসামি সুফিয়া বেগম দীর্ঘদিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পান। এরপর থেকে তিনি পলাতক রয়েছেন। এ কারণে বিচারক আসামিকে গ্রেফতারের পর রায় কার্যকরের আদেশ দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া