adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিপিএলে প্রথম ম্যাচে হেরে গেলো সাকিবের জ্যামাইকা

FORT LAUDERDALE, FL - AUGUST 05: In this handout image provided by CPL T20,Shoaib Malki of Barbados Tridents plays a cut shot as Kumar Sangakarra of the Jamaica Tallawahs looks on during Match 3 of the 2017 Hero Caribbean Premier League between Barbados Tridents v Jamaica Tallawahs at Central Broward Regional Park Stadium on August 5, 2017 in Fort Lauderdale, Florida. (Photo by Ashley Allen - CPL T20 via Getty Images)স্পাের্টস ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) এবারে শুরুটা ভালো হলো না সাকিব আল হাসান ও তার দলের। প্রথম ম্যাচে বার্বাডোস ট্রিডেন্টসের কাছে ১২ রানে হেরে গেছে সাকিবদের জ্যামাইকা তালাওয়াস। বল হাতে ১ উইকেট নিলেও হাসেনি সাকিবের ব্যাট। ব্যাটিং ব্যর্থতায় বার্বাডোসের দেয়া ১৪৩ রানের মাঝারি টার্গেটেই হার মানে আগের বারের চ্যাম্পিয়নরা।
বাংলাদেশ সময় রোববার ফ্লোরিডায় টস জিতে ব্যাট করতে নামে কাইরন পোলার্ডের বার্বাডোস। শুরুতে বার্বাডোসকে বেশ চেপেই ধরেছিলেন কেসরিক উইলিয়ামস আর সাকিব আল হাসান। কেন উইলিয়ামসকে ১৩ রানেই আটকে ফেলেন উইলিয়ামস। বিস্ফোরক ডোয়াইন স্মিথকে ২৮ রানের বেশি করতে দেননি বাংলাদেশের টি-টুয়েন্টি অধিনায়ক। ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ওই এক উইকেটই সাকিবের। ৫০ পেরুনোর আগেই দুই ওপেনারকে হারিয়ে খুব বেশি ডানা মেলতে পারছিল না বার্বাডোসের ইনিংস। তাদের ইনিংসে কিছুটা প্রাণ দেন শোয়েব মালিক ও ওয়েইন পারনেল। পাকিস্তানি মালিকের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৩৩ রান। শেষদিকে পারনেল করেন ঝোড়ো ২৫ রান। তাতে ১৪২ রানের পূঁজি পায় তারা।
২০ ওভারে ১৪৩ রান নাগালের মধ্যেই। কিন্তু লেন্ডন সিমন্স ছাড়া আর কেউ ইনিংস টানতে পারেননি। ওপেনিংয়ে উঠে অধিনায়ক কুমার সাঙ্গাকারা ফেরেন কোন রান না করেই। দ্বিতীয় উইকেট জুটিতে সিমন্সের সঙ্গে জুটি জমিয়ে তুলেছিলেন আন্দ্রে ম্যাকার্থি। ২২ রান করে ইমরান খানের বলে কাটা পড়েন এই ব্যাটসম্যান। ৪ নম্বরে ব্যাট করার সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেননি সাকিব আল হাসান। ৩ বল খেলেই ১ রান করে আকিল হোসেনের বলে বোল্ড হয়ে যান এই ফরম্যাটের এক নম্বর অলরাউন্ডার। বার্বাডোসের সেরা বোলার এই আকিল হোসেনই। ৪ ওভার বল করে ২৪ রানে ২ উইকেট নেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া