adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ল্যাপটপ ব্যাবহারকারীরা সাবধান !

Photo: যারা ল্যাপটপ ব্যাবহার করেন তাদের জন্য লিখছি !

এক পরিবার তাদের ২৫ একমাত্র সন্তান কে অকালেই হারালেন !

তাদের এক মাত্র ছেলে এম বি এ কমপ্লিট করে বাড়ি ফিরে এসেছে , বুড়ো বাবা মহা খুশি , একসাথে নাস্তা করল , ছেলে বলল '' বাবা আমি হোস্টেল এ জেয়ে আমার বাকি জিনিষ নিয়ে আসি ''
বাবা বললেনঃ তোমার মা বাজারে গিয়েছে , অর সাথে দেখা করে তার পর যেয়ো ,
আমিও একটু বাহিরে যাব , তুমি বাসায় থাক ,''

এই বলে বাবাও চলে গেলেন ,

ঘণ্টা খানেক পর মা বাবা যখন বাসায় ফিরলেন , দেখলেন তারদের ঘরের সামনে দমকল বাহিনি , আগুন নিভাচ্ছে , পাশে আম্বুলান্স এ তাদের ছেলের লাশ !
প্রতিবেশীরা জানাল , হটাত আগুন দেখে আমরা ৯১১ এ ফোন করেছি ,
দমকল বাহিনি প্রধান জানাল , আপনার ছেলে ল্যাপটপ অন করে গসল করতে গিয়েছিল , ল্যাপটপ ছিল বিছানার উপরে ,

বিছানার উপর থাকার কারনে গরম বাতাস বের না হতে পেরে চাদর গরম হয় এ এক পর্যায়ে আগুন ধরে যায় ! ''

আমি অনেক কেই দেখি বিছানার উপর বা কম্বলের নিচে শুয়ে বসে ল্যাপটপ চালান ! তাদের কে সাবধান করছি , এমন বিপদ এর সম্মুখিন হওয়ার আগে সাবধান হয়ে জান । পোস্ট টি শেয়ার করে অন্য কেউ সাবধান করে দিনডেস্ক রিপোর্ট : এক পরিবার তাদের ২৫ বছর বয়সের একমাত্র সন্তান কে অকালেই হারালেন।
তাদের এক মাত্র ছেলে এম বি এ কমপ্লিট করে বাড়ি ফিরে এসেছে , বুড়ো বাবা মহা খুশি , একসাথে নাস্তা করল , ছেলে বলল বাবা আমি হোস্টেলে গিয়ে আমার বাকি জিনিষ নিয়ে আসি।
বাবা বললেন, তোমার মা বাজারে গিয়েছে, তার সাথে দেখা করে তার পর যেয়ো।
আমিও একটু বাহিরে যাব , তুমি বাসায় থাক। এই বলে বাবাও চলে গেলেন ,ঘণ্টা খানেক পর মা বাবা যখন বাসায় ফিরলেন , দেখলেন তারদের ঘরের সামনে দমকল বাহিনি , আগুন নিভাচ্ছে , পাশে অ্যাম্বুলেন্স এ তাদের ছেলের লাশ। প্রতিবেশীরা জানাল , হটাত আগুন দেখে আমরা ৯১১ এ ফোন করেছি,দমকল বাহিনী প্রধান জানাল , আপনার ছেলে ল্যাপটপ অন করে গোসল করতে গিয়েছিল , ল্যাপটপ ছিল বিছানার উপরে। বিছানার উপর থাকার কারণে গরম বাতাস বের না হতে পেরে চাদর গরম হয়ে এক পর্যায়ে আগুন ধরে যায়।
আমি অনেককেই দেখি বিছানার উপর বা কম্বলের নিচে শুয়ে বসে ল্যাপটপ চালান, তাদের কে সাবধান করছি, এমন বিপদের সম্মুখিন হওয়ার আগে সাবধান হয়ে জান ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া