adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএল – সিলেটে খেলবেন সাব্বির

SABBIRনিজস্ব প্রতিবেদক : এক মৌসুম পর নতুন মালিকানায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে ফিরল সিলেট। তবে সিলেট এবার আর ‘সিলেট রয়্যালস’ নামে নেই। ‘সিলেট সুরমা সিক্স’ নামে আত্মপ্রকাশ করল বিপিএলে প্রত্যাবর্তন করতে যাওয়া দলটি। আসন্ন টুর্নামেন্টে আইকন খেলোয়াড় হিসেবে সাব্বির রহমানকে দলে ভেড়াল সিলেট। গতরাতে বিষয়টি নিশ্চিত করেছেন ফ্র্যাঞ্চাইজিটির সমন্বয়ক শফিকুল ইসলাম।
গেল আসরে বিপিএলে রাজশাহীর হয়ে মাঠ মাতান সাব্বির। দুর্দান্ত এক শতক হাঁকিয়ে নিজের নাম নিয়ে আসেন লাইমলাইটে। এ বছর বাংলাদেশ দলের এই মারকুটে ব্যাটসম্যানকে দেখা যাবে সিলেটের জার্সিতে। সাব্বিরকে পেয়ে উচ্ছ্বসিত ফ্র্যাঞ্চাইজিটি।
সিলেট সুরমা সিক্স এর সমন্বয়ক শফিকুল ইসলাম বলেন, ‘আসন্ন বিপিএলের জন্য সাব্বির রহমানকে আমরা আইকন হিসেবে পেলাম। তাকে পেয়ে আমরা খুশি। ভালো কিছুর আশায় আছি।’
টি-টোয়েন্টি ক্রিকেট ব্যাট হাতে দুর্দান্ত সাব্বির। এখন পর্যন্ত ১০৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। যার মধ্যে ৯৪ ইনিংসে ব্যাট করে ২৮.৭১ গড়ে ২২১১ রান ঝুলিতে পুরেছেন সাব্বির। স্ট্রাইক রেটটা ১২২ ছুঁইছুঁই। রয়েছে ১০ টি অর্ধশতক ও ১টি শতক।
উল্লেখ্য, ৪ নভেম্বর থেকে মাঠে গড়ানোর কথা ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। কিন্তু দিনক্ষণে এসেছে পরিবর্তন। নতুন তারিখ অনুযায়ী বিপিএলের উদ্বোধন ৩১ অক্টোবর আর শুরু হবে ২ নভেম্বর। আর বিপিএলের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হবে সেপ্টেম্বরের মাঝামাঝি। ড্রাফটে প্রতিটি দলকে কমপক্ষে ১৩ জন স্থানীয় খেলোয়াড়কে নিতে হবে। ড্রাফটের তালিকায় থাকা বিদেশিদের মধ্যে কমপক্ষে দুজনকে নিতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া