adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যান ইউকে ফিরিয়ে দিলেন গ্যারেথবেল

BELLস্পোর্টস ডেস্ক : গ্যারেথ বেলকে পাওয়ার জন্য দীর্ঘদিন ধরেই লাইন ধরে বসে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এই রিয়াল মাদ্রিদ উইঙ্গার জানিয়েছেন, ইংলিশ ক্লাবটিতে যাওয়ার কোনো ইচ্ছে তার আপাতত নেই। সেইসঙ্গে এ-ও জানিয়েছেন, ইউনাইটেড তাকে এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি।
ইংলিশ প্রিমিয়ার লিগ দল টটেনহ্যামের দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েই রিয়াল মাদ্রিদের নজরে এসেছিলেন বেল। গত কিছুদিন ধরেই এই ওয়েলস ফরোয়ার্ড ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে ওল্ড ট্র্যাফোর্ডে নতুন ঠিকানা করে নেবেন বলেই জোর আলোচনা চলছিল। তবে গুঞ্জন থামিয়ে দিলেন স্বয়ং বেলই।
ইনজুরির কারণে গত মৌসুমটি ভালো যায়নি বেলের। রিয়াল মাদ্রিদের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ২৭ ম্যাচে অংশ নেন তিনি। তবে করিম বেনজেমা ও ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে বিবিসি জুটির অপরিহার্য অংশ হিসেবে এখনো জিনেদিন জিদানের পছন্দের তালিকাতেই রয়েছেন বেল।
রিয়াল মাদ্রিদ ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যাবেন কি না এমন প্রশ্নের জবাবে বেল স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে বলেছেন, 'না; আমি যাচ্ছি না। ইনজুরির কারণেই গত মৌসুমে সবকিছু কঠিন হয়ে গিয়েছিল। তবে এছাড়া আর কোনো সমস্যা নেই। আমি এখনো দারুণ খেলতে পারি এবং সুযোগ পেলেই ফের নিজের সেরাটা দিতে পারি। আমি মাদ্রিদে দীর্ঘ সময়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি এবং আমি এখানেই সুখে আছি।'
একসময় ইংল্যান্ডে ফেরার ইচ্ছে রয়েছে বেলেরও। তবে আপাতত তার মনোযোগের কেন্দ্রবিন্দুতে শুধু রিয়াল মাদ্রিদই। ইউনাইটেডের পক্ষ থেকে এখনো কোনো প্রস্তাব পাননি বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।
যেমনটা বলছিলেন বেল, 'সত্যি বলতে কী আমি ইউনাইটেডের আগ্রহের ব্যাপারে এখনো কিছু জানি না। একজন ব্রিটিশ খেলোয়াড় হিসেবে আমি সবসময়ই বাড়ি ফিরতে চাইবো। ডেভিড বেকহাম এবং অন্যান্য ইংলিশ খেলোয়াড় যারা স্পেনে এসেছিলেন তারাও এমনটি করেছিলেন। এটি নতুন কিছু নয়। আমি মাদ্রিদে খেলতে পেরেই আনন্দিত। বাস্তবিক ব্যাপার হলো, আগ্রহ আগ্রহই। কিন্তু যদি কোনো প্রস্তাবই না থাকে তবে আলোচনা করার কোনো মানেই হয় না।-ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া