adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ভাগাভাগির রাজনীতিতে বিএনপি বিশ্বাস করে না’

RIPONনিজস্ব প্রতিবেদক ‘বিএনপি ভাগাভাগির রাজনীতিতে বিশ্বাস করে না। বিএনপি গণতন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে। কিন্তু ক্ষমতাশীলরা ভাগাভাগির রাজনীতিতে বিশ্বাস করে বলেই ভাগাভাগির সংসদের ন্যায় জাতীয় প্রেস ক্লাবে ভাগাভাগি ব্যবস্থাপনা কমিটি গঠন করেছে।’
মঙ্গলবার দুপুরে দলটির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।   

রিপন বলেন, জাতীয় প্রেস ক্লাবে শফিকুর রহমানকে ব্যবস্থাপনা কমিটির সভাপতি করা হয়েছে। কিন্তু এই শফিকুর রহমান চাঁদপুরের জেলার ফরিদগঞ্জ থানা থেকে আ.লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করেছেন। এতে বুঝা যায় তিনি একজন দলীয় ব্যক্তি। এই দলীয় ব্যক্তিকে প্রেস ক্লাবের সভাপতি পদে মনোনীত করে প্রতিটি প্রতিষ্ঠানকে দলবাজ ও দলকানা করতে চাচ্ছে আ.লীগ।

তিনি আরো বলেন, বিএনপি কখনো প্রেস ক্লাবকে জাতীয়তাবাদী ক্লাব বানাতে চায়নি। কারণ জাতীয় প্রেস ক্লাব গণতান্ত্রিক সূতিকাগার। প্রেস ক্লাব গণতন্ত্রের জন্য অনেক সংগ্রাম করেছে এবং বিএপির অনেক নেতাকর্মীদের পুলিশের হাত থেকে রক্ষা করেছে। এজন্য জাতীয় প্রেসক্লাবের কাছে বিএনপি কৃতজ্ঞ।

সংসদে বাজেট পেশের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, বর্তমান জাতীয় সংসদ জনগণের ভোটে নির্বাচিত সংসদ নয়। এই সংসদে কী পেশ করা হবে বা কী করা হবে না তা পরবর্তীতে গণমাধ্যম ও দেশের জনগণকে অবহিত করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আবুদল সালাম আজাদ, সহ তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া