adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার পরিবার বিয়ের পাত্র খুঁজছে

c-c-c-cবিনােদন ডেস্ক : মূলত টিভি পর্দার অভিনেত্রী অহনা। ২০০৮ সালে ‘চাকরের প্রেম’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। বর্তমানে নাটকে নিয়মিত অভিনয় করলেও চলচ্চিত্রে না করার ঘোষণা দিয়েছেন এ তারকা। কিন্তু কেন? সেই প্রশ্নের উত্তর জানার পাশাপাশি সমসাময়িক ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে নিয়ে কথা বলেছেন তিনি। 
  
*টিভিতে আপনার অভিনীত ‘কমেডি ৪২০’ ধারাবাহিকটি প্রচার হচ্ছে। সাড়া কেমন পাচ্ছেন? 
  
**বেশ কিছুদিন হল বৈশাখী টিভিতে প্রচার শুরু হয়েছে ধারাবাহিকটি। একেবারে পরিপূর্ণ হাসির একটি নাটক এটি। সবেমাত্র প্রচার শুরু হয়েছে। জনপ্রিয়তা পেতে কিছুটা সময়ের প্রয়োজন। কারণ দর্শকরা যখন গল্পের ভেতর প্রবেশ করে তখন নাটক জনপ্রিয়তা পায়। তবে যে কয়টি পর্ব প্রচার হয়েছে তাতে দর্শকদের ভালোই সাড়া পাচ্ছি। 
  
*কিছুদিন আগে বলেছিলেন আর ছবিতে অভিনয় করবেন না। এ সিদ্ধান্তের ওপর কী এখনও অটল রয়েছেন? 
  
**বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। এখন আর চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছে নেই। এ বিষয়ে কিছুদিন আগে যে কথা বলেছি এখনও তার ওপরই দাঁড়িয়ে আছি। আশা করি সিদ্ধান্ত বদল হবে না। 
  
*চলচ্চিত্র ছাড়ার পেছনের গল্প কী? 
  
**কোনো গল্প নেই। মনে হল চলচ্চিত্রের অনেক বিষয়ের সঙ্গেই আমি এক হতে পারি না। এই যেমন আমাকে বলা হয় এক রকম আর পোস্টারে দেখানো হয় আরেক রকম। পাশাপাশি পরিবারেরও কিছুটা অনীহা রয়েছে। সব মিলিয়েই চলচ্চিত্রে অভিনয় না করার সিদ্ধান্ত। 
  
*ব্যবসা শুরু করেছিলেন। সেটার খবর কী? 
  
**‘অহনা’স ইভেন্ট’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের মালিক আমি। বর্তমানে ভালোই চলছে প্রতিষ্ঠানটি। ব্যবসায়ী হিসেবে যেহেতু এখনও আমি নতুন; তাই ঘুছিয়ে নিতে একটু সময় লাগছে। যে কোনো কাজেই সময় দেয়াটা জরুরি। আমার প্রতিষ্ঠানে আরও একটু বেশি সময় দিতে পারলে আশা করি আরও ভালো কিছু হবে। অল্প সময়ে বেশ ভালো সফলতাই পেয়েছি। তাই এখন প্রতিষ্ঠানটির পরিধি আরও বাড়ানোর পরিকল্পনা করছি। 
  
*বিয়ের বাদ্য বাজবে কবে? 
  
**বিয়ের জন্য পাত্রের খোঁজাখুঁজি চলছে। বিষয়টি এখন পুরোপুরি আমার পরিবার দেখছে। তারা যখন উপযুক্ত মানুষটি খুঁজে পেয়ে সবুজ সংকেত দেবেন তখনই বিয়ের বাদ্য বাজবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া