adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাবালিকাকে ‘ডোঙ্গি বাবা’র ধর্ষণ দিনের পর দিন

NABALIKAআন্তর্জাতিক ডেস্ক : পূজাপাঠের নামে ডেকে পাঠিয়ে ১০ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক স্বঘোষিত সাধুকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের দিল্লির কাছে জৈতপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, পূজাপাঠের নামে ডেকে পাঠিয়ে দীর্ঘ চার-পাঁচ মাস ধরে ওই নাবালিকার ওপর যৌন নির্যাতন চালাচ্ছিলেন ওই ব্যক্তি। খবর আনন্দবাজার’র।
সাধুর হুমকিতে প্রথমে মুখ বন্ধ রাখলেও পরে পরিবারকে সব কথা জানায় ওই নাবালিকা। পরে মেয়েটির মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, নিজেকে ‘ডোঙ্গি বাবা’ বলে পরিচয় দিতেন ওই ব্যক্তি। তিনি তন্ত্রসাধনা করতেন বলে স্থানীয়রা জানেন। সেই সূত্রেই ওই মেয়েটির পরিবারের সঙ্গে তার পরিচিতি বাড়ে।

প্রায়ই নানা পূজা-অর্চনার নামে ওই নাবালিকা ও তার মাকে নিজের আস্তানায় ডেকে পাঠাতেন ‘ডোঙ্গি বাবা’। পরে পূজার নাম করে মেয়েটিকে সুযোগ পেলেই কক্ষে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করা হতো।

ভণ্ড সাধুর হুমকিতে বাড়ির কাউকেই নির্যাতনের কথা জানায়নি মেয়েটি। ওই নাবালিকার কথায়, ‘বাবা’ তাকে বলেছিলেন- মা কিংবা পরিবারের অন্য কাউকে কিছু জানালে তাদের পরিবারের ওপর ভয়ঙ্কর অভিশাপ নেমে আসবে। সেই ভয়েই নাবালিকা মুখ বন্ধ রাখতে বাধ্য হয়েছিল।

অভিশাপের ভয় দেখিয়ে অবশ্য শেষ রক্ষা করতে পারেননি ‘ডোঙ্গি বাবা’। দিনের পর দিন নির্যাতনে মেয়েটি শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়ে এবং পরিবারকে সব কথা জানায়। এরপরই পুলিশের দ্বারস্থ হয় তার পরিবার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া