adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনুর সমালোচনায় সুরঞ্জিত

suronzit-Enuডেস্ক রিপোর্ট : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সমালোচনা করলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগামী ২০১৯ সালের নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না সম্প্রতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর দেয়া এমন বক্তব্যের সমালোচনা করে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ‘আগামী ২০১৯ সালের নির্বাচনে কোন রাজনৈতিক দলের নেতা অংশগ্রহণ করতে পারবেন কি পারবেন না তা ঠিক করবে দেশের সংবিধান, নির্বাচন কমিশন ও আদালত। এখানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বললেন না অন্য কেউ বললেন তাতে কিছু আসে যায় না।’
মঙ্গলবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘চলমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সমালোচনা করেন।
সুরঞ্জিত বলেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রাজনীতিতে বিক্রিত রূপ নিয়ে এসেছেন। তার সকল ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। তিনি জামায়াতকে নিয়ে জঙ্গিবাদের রাজনীতি করছেন। ভবিষ্যতে এমন রাজনীতি দেশের মানুষ আশা করে না। আমি তাকে (খালেদা) জঙ্গিবাদের রাজনীতি থেকে বেরিয়ে এসে গণতান্ত্রিক ধারায় ফিরে আসার আহ্বান জানাচ্ছি।’
আওয়ামী লীগের এই প্রবীন নেতা বলেন, ‘সম্প্রতি ২ লাখ ৯৪ হাজার কোটি টাকার যে বাজেট ঘোষণা করা হয়েছে, সেটা বাস্তবায়ন হবেই। এ নিয়ে উদ্বীগ্ন হওয়ার কিছু নেই। শেখ হাসিনা রাজনীতিকে নতুন উচ্চতায় পৌঁছে দিয়েছেন। বাংলাদেশ এখন নতুন সম্ভাবনার দেশ। আর শেখ হাসিনার হাতেই এই দেশ নিরাপদ থাকবে।
বঙ্গবন্ধু একাডেমির উপদেষ্টা ডা. খন্দকার এমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর হোসেন পল্টু, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা হারুন চৌধুরী, সংগঠনের মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া