adv
৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিকুনগুনিয়ায় আক্রান্ত মিম

meemবিনােদন ডেস্ক : ঢাকায় বেড়েছে চিকুনগুনিয়ার প্রকোপ। কয়েকদিন আগে এ রোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বর্তমানে বিশ্রামে রয়েছেন তিনি। জানালেন মিমের মা ছবি সাহা।

তিনি জানান, মিম কলকাতা থেকে ফেরার পর ২৮ মে জ্বর অনুভব করেন এবং মাঝে মাঝে বমি করছিলেন। একসময় প্রকোপ বেড়ে গেলে চিকিৎসকের শরণাপন্ন হয়ে জানতে পারেন, চিকুনগুনিয়া রোগে আক্রান্ত হয়েছেন।

ছবি সাহা আরো বলেন, ‘মিম এখন সম্পূর্ণ বিশ্রামে রয়েছে। গত দুদিনের চেয়ে আজকে একটু ভালো। গত দুদিন মিমের শরীরে প্রচণ্ড ব্যাথা ছিল। ও নিজেও ঘুমাতে পারেনি আর আমাদেরকেও ঘুমাতে দেয়নি। ব্যাথায় বাচ্চাদের মতো চিৎকার করেছে।’

তিনি বলেন, ‘এনটিভিতে একটি নাচের অনুষ্ঠানের মহড়ায় অংশ নিয়েছিল কলকাতা থেকে ফিরে। আমরা ভেবেছিলাম, নাচের কারণে শরীর ব্যাথা করছে। কিন্তু পরে দেখলাম ব্যাথার মাত্রা বেশি। চিকিৎসক জানান, চিকুনগুনিয়া হয়েছে।’

সম্পূর্ণ বিশ্রাম আর চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনীয় কিছু পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তিনদিন পর রক্তের কিছু পরীক্ষা করতে হবে।

মিম ২৮ মে সৃজিত মুখার্জির পরিচালনায় ‘ইয়েতি অভিযান’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে ঢাকায় ফেরেন। এ সিনেমায় আরো অভিনয় করছেন কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বাংলাদেশের ফেরদৌস। এছাড়া খুব শিগগির যৌথ প্রযোজনার ‘ওলট পালট’-এর শুটিংয়ে অংশ নেবেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া