adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ড থেকে উমর আকমলকে ফিরিয়ে আনল পাকিস্তান

UMOR AKMALস্পোর্টস ডেস্ক : তার সময়টা ভালো যাচ্ছে না। কয়েক দিন আগে জুনায়েদ খানের সঙ্গে বাগযুদ্ধে জড়িয়ে জরিমানা গুনেছেন। আচরণ ঠিক না হলে নিষেধাজ্ঞার কবলে পড়ার সতর্কবার্তা তো আছেই। এবার ‘মরার ওপর খাড়ার ঘা’ হয়ে দেখা দিল ফিটনেসে ত্রুটি। ইংল্যান্ড থেকে ‘আনফিট’ উমর আকমলকে ফিরিয়ে আনল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
ইনজুরি কাটিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ফিরেছিলেন উমর। ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য ওই টুর্নামেন্টে তার ওপর আস্থা রেখেছিল টিম ম্যানেজমেন্ট। কিন্তু টুর্নামেন্টকে সামনে রেখে দুই দিনের দুই ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে পারেননি এই ব্যাটসম্যান। তাকে ফিরে আসতে হলো নিজ দেশে।
এদিকে, আগামী মাসে শুরু হতে চলা চ্যাম্পিয়ন্স ট্রফির আগে উমরের বিকল্প খুঁজে নেয়ার সুযোগ পাচ্ছে পাকিস্তান। শোনা যাচ্ছে, উমরের স্থলাভিষিক্ত হতে পারেন হারিস সোহেল কিংবা উমর আমিন। ২০১৫ সালের মে মাসে লাহোরে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন হারিস। এরপর আর পাকিস্তানের ওয়ানডে দলে জায়গা হয়নি তার। উমর আমির ওয়ানডে খেলেছেন তারও এক বছর আগে, ২০১৪ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে।
উমর আকমলের ফিটনেস নিয়ে পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে ইংল্যান্ডে ক্যাম্প করছে পাকিস্তান দল। ক্যাম্প চলাকালীন দুটি টেস্টেই ব্যর্থ হয়েছে উমর আকমল। আমরা আনফিট কোনো ক্রিকেটারকে দলে রাখব না। তাই উমরকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তার বিকল্প পাঠানো হবে। ২৫ মে বিকল্প খুঁজে নেয়ার শেষ তারিখ। -পিসিবি ওয়েবসাইট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া