adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুম্বাইয়ের সহজ জয়

IPLস্পোর্টস ডেস্ক : উইকেটরক্ষক পার্থির প্যাটেলের ৮১ রানের ওপর ভর করে আইপিএলের সোমবারের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ২৫ রানের জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ানস।

প্রথমে ব্যাট করে মুম্বাই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৯ রান করে। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৪ রান করে পাঞ্জাব। এর ফলে ২৫ রানের জয় পায় মুম্বাই।

মুম্বাইয়ের দেয়া ১৯০ রানের টার্গেটে খেলতে নেমে ৩২ রানের মধ্যে মুরালি বিজয় ও ভোহরাকে হারায় পাঞ্জাব। পরে শন মার্শ (৪৫), গ্লেন ম্যাক্সওয়েল (৫৬) এবং ডেভিড মিলার (৩০) রান করলেও জয় থেকে ২৫ রান দূরে থাকতেই শেষ হয় তাদের ইনিংস।

মুম্বাইয়ের পক্ষে বুমরা তিনটি এবং টিম সাউদি ও ম্যাকক্লেনাগেন ২টি করে উইকেট নেন।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে মুম্বাই ইন্ডিয়ান্স। শুরুতে রোহিত শর্মাকে শূন্য রানে হারিয়ে চাপে পড়ে মুম্বাই। পরে দ্বিতীয় উইকেট জুটিতে পার্থিব প্যাটেল আর আম্বাতি রাইডু মিলে করেন ১৩৭ রানের বড় জুটি। মূলত তাদের ব্যাটেই স্বাগতিক পাঞ্জাবের সামনে ১৯০ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দেয় বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

পার্থিব প্যাটেল ৫৮ বলে ১০টি বাউন্ডারি এবং ২টি ছক্কার সাহায্যে ৮১ রান করেন। ৩৭ বলে ৬৫ রান করেন আম্বাতি রাইডু। ৪টি করে বাউন্ডারি এবং ছক্কার ছিল তার ইনিংসে।

পরে জস বাটলার ১৩ বলে করেন ২৪, কাইরন পোলার্ড ৯ বলে ১০ রান করলে মুম্বাইয়ের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১৮৯ রান।

পাঞ্জাবের হয়ে মোহিত শর্মা ৩৮ রান দিয়ে ৩ উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট নেন অক্ষর প্যাটেল, মিচেল জনসন এবং সন্দীপ শর্মা। ম্যাচসেরা হয়েছেন পার্থিব প্যাটেল।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া