adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক সঙ্গেই রয়েছেন সালমান-ক্যাটরিনা!

salman-katrina-homeবিনােদন ডেস্ক : খুব সম্প্রতি ক্যাটরিনা নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন যা নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। ‘সাবেক প্রেমিক’ সালমান খানকে পাশে নিয়ে যে ছবি ক্যাটরিনা পোস্ট করেছেন তা দেখে অনেকের ধারণা, আরও একবার হয়তো দু’জন কাছাকাছি আসছেন! বরফ গলছে সম্পর্কের। আবার কারও মতে এটা নিছকই আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শ্যুটিংয়ের ফাঁকে তোলা কোনও ছবি যা শেয়ার করেছেন ক্যাটি।
অনেকেই আবার ভাবছেন, এক সঙ্গে নেই সালমান-ক্যাটরিনা। পুরানো কোনও ছবি শেয়ার করেছেন নায়িকা। কিন্তু সব জল্পনার অবসান হল দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলের তরফ থেকে পোস্ট হওয়া কয়েকটি ছবি সামনে আসার পর।

হ্যাঁ, এক সঙ্গেই রয়েছেন সালমান-ক্যাটরিনা। দু’জনেই এখন রয়েছেন দুবাইয়ের আল আইন রোটানা হোটেলে। এই হোটেলের অফিসিয়াল সোশ্যাল পেজে সোমবার রাতে চারটি ছবি পোস্ট করেন আল আইন রোটানা কর্তৃপক্ষ। ছবিগুলি থেকে এটা স্পষ্ট, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শ্যুটিংয়ে এখন ওই হোটেলে উঠেছেন সালমান-ক্যাটরিনা-সহ শ্যুটিং ইউনিটের অনেকেই। হোটেলের অটোগ্রাফের ডায়রিতে ‘টাইগার জিন্দা হ্যায়’র উল্লেখ করে সালমান-ক্যাটরিনার সইও ধরা পড়েছে এই ছবিতে।
‘আল আইন রোটানা’র নতুন এই পোস্ট কি তাহলে দু’জনের সম্পর্কে ফেরার আশায় জল ঢেলে দিল! না, মোটেই তা নয়। ক্যাটরিনার করা সে দিনের পোস্টে এখনও পর্যন্ত লাখ খানেক লাইক জমা হয়েছে। হোটেলের তরফ থেকে করা পোস্টেও জমা হয়েছে অসংখ্য লাইক আর শুভেচ্ছাবার্তা। সালমান-ক্যাটির ভক্তরা এত সহজে হাল ছাড়ছেন না!
সূত্র : আনন্দবাজার পত্রিকা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া