adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সাবধান ! আমি চাকরি খাইলে শেখ হাসিনা ছাড়া কেউ দিতে পারবে না’

14330600067qwtic1cনিজস্ব প্রতিবেদক : দুর্নীতিবাজ কর্মকর্তাদের সাবধান করে দিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেন, সাবধান! চাকরি হারাবেন না। আমি চাকরি খাইলে শেখ হাসিনা ছাড়া কেউ দিতে পারবে না।

রোববার ডিএনসিসির অঞ্চল-৪ এর আওতায় স্থানীয় সংসদ সদস্য ও ওয়ার্ড কাউন্সিলদের নিয়ে এক বৈঠকে কাউন্সিলররা অভিযোগ করেছেন, সড়কে স্ট্রিট লাইটের স্টাটারগুলো অত্যন্ত নিম্নমানের। বাজারের চতুর্থ শ্রেণির স্টাটারগুলো সড়কে লাগানো হচ্ছে। যা লাগানোর সঙ্গে সঙ্গে নষ্ট হয়ে যায়। এমন অভিযোগের ভিত্তিতে মেয়র সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশ্য করে উপরোক্ত হুশিয়ারি উচ্চারণ করেন।

এ সময় মেয়র ময়লার ডাস্টবিন নির্মাণের জন্য কাউন্সিলরদের জমি দেখতে বলেন। মেয়র বলেন, রোডস অ্যান্ড হাইওয়ে ও রাজউকের অনেক জমি আছে। আপনার বের করেন। আমি তাদের সঙ্গে কথা বলে জমিগুলো ডাস্টবিনের জন্য নিতে পারবো।

এসময় স্থানীয় সংসদ সদস্য আসলামুল হক বলেন, আপনারা দ্রুত কাজগুলো সমাধান করেন। না হয় ওয়ার্ড ব্যাংকের (ওয়ার্ল্ড ব্যাংক) টাকা ফেরত যাবে। ফুটপাত উচ্ছেদ প্রসঙ্গে মেয়র বলেন, আমরা খুব দ্রুত দখল হওয়া ফুটপাতগুলো উদ্ধার করতে চাই।
জবাবে স্থানীয় সংরক্ষিত আসনের এমপি শামীমা ইয়াসমিন তুহিন বলেন, উচ্ছেদ করতে হলে সবখানেই করতে হবে। শুধু বিরোধী মতের লোকদের দোকান উচ্ছেদ করলে হবে না। এসময় কাউন্সিলরদের বিভিন্ন সমস্যা ও অভিযোগ শুনে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা বিএম এনামুল হক, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল গাজী ফিরোজ রাহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা একেএম মাসুদ আহসান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন বিপন কুমার সাহা প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া