adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জঙ্গিদের ছোড়া বল্লমে মারা গেলো ফায়ার সার্ভিস কর্মী

FIREডেস্ক রিপাের্ট : রাজশাহীর গোদাগাড়ীতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলাকালে জঙ্গিদের ছোড়া বল্লমের আঘাতে মতিন নামে ফায়ার সার্ভিসের এক কর্মী নিহত হয়েছেন। গোদাগাড়ী থানার ওসি হিপজুর আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করেন। আস্তানার ভেতর থেকে জঙ্গিরা বল্লম ছুঁড়লে তিনি গুরুতর আহত হন। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ওই আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালাচ্ছে।

এদিকে অভিযানে পাঁচ জঙ্গি নিহত হয়েছেন। এরা সবাই আত্মঘাতী বলে পুলিশ জানিয়েছে। নিহতেরা হলেন সাজ্জাদ (৪৫), তার বউ বেলী, ছেলে আল-আমিন, মেয়ে কারিমা, ছেলে আশরাফুল।

বুধবার দিবাগত রাত ৩টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার হাবাসপুর মাছমারা বেনীপুর গ্রামের আল আমিন নামের এক ব্যক্তির বাড়ি ঘিরে রাখে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাতটার দিক থেকে পুলিশ ওই বাড়িতে অভিযানের প্রস্ততি নিতে থাকে। একপর্যায়ে ডাকা হয় ফায়ার সার্ভিসের একটি দল। তারা গিয়ে বাড়িটিতে দূর থেকে পানি ছিটিয়ে বিস্ফোরক নিষ্ক্রিয় করার চেষ্টা করছিলেন। কিন্তু তিন জঙ্গি বাড়ির ভেতর থেকে বের হয়ে তাদের ওপর আত্মঘাতী বোমা হামলা চালায় এবং বল্লম দিয়ে হামলা করে।

এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে মৃত জঙ্গিদের পড়ে থাকতে দেখা যায়। তবে বোমায় এবং বল্লমের আঘাতে এসআই উৎপল, কনস্টেবল তাজুল ও ফায়ার সার্ভিসকর্মী আব্দুল মতিন আহত হন। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া দেড় মাসের এক মেয়ে শিশু এবং ৬-৭ বছরের এক ছেলে শিশুকে ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

ওই বাড়িটির মালিক সাজ্জাদ হোসেন। তার দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে ওই বাড়িতে বসবাস করেন। দুই মাস আগে মাঠের মধ্যে সাজ্জাদ বাড়িটি তৈরি করেছেন। তার ছেলে আলামিন ও তার ভাই সোয়েব কৃষি কাজ করে এবং সাজ্জাদ ফেরি করে গ্রামে গ্রামে কাপড় বিক্রি করেন বলে পুলিশ জানিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া