adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া আন্দোলনের মধ্যে দিয়েই ক্ষমতায় আসবেন : আমান

amanডেস্ক রিপাের্ট : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান বলেছেন, আন্দোলন সংগ্রাম করেই আগামীতে শেখ হাসিনার অবৈধ সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার কাছে দেশ ও দেশের সার্বভৌমত্ব নিরাপদ নয়।

আমান বলেন, একমাত্র দেশের শান্তি ও নিরাপত্তার প্রহরী বিএনপি ও বেগম খালেদা জিয়া। সরকারের সকল প্রকার জুলুম অত্যাচারের জবাব দিয়েই তারেক জিয়া দেশের মাটিতে ফিরে আসবেন। তাই তৃণমূল পর্যায়ে সকল প্রকার গ্রুপিং ভুলে ঐক্যবদ্ধ হয়ে সরকার বিরোধী আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।

তিনি ৬ মে শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে দেশের বর্তমান রাজনীতিতে দলের অবস্থান ও দলের ঐক্যকে সুদৃঢ় করার লক্ষ্যে জেলা বিএনপি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহবুব আনাম স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা প্রমুখ।

কর্মীসভা চলাকালে বাইরে ও ভিতরে কর্মীদের মধ্যে কয়েক দফা হাতাহাতির ঘটনাও ঘটে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া