adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের দুই ক্রিকেট কোচের নিরাপত্তায় গানম্যান

2015_07_05_04_27_35_wdk6u9gfTycOf62x8z5Z5Y3vvg8vli_originalক্রীড়া প্রতিবেদক : সম্প্রতি বাংলাদেশে দুজন বিদেশি নাগরিককে হত্যা করা হয়েছে। আর এ দুটি ঘটনায় বাংলাদেশ ক্রিকেট দলের বিদেশি কোচিং স্টাফদের জন্য ভীষণ চিন্তিত হয়ে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি)। এজন্য জাতীয় দলের শ্রীলংকার কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও জিম্বাবুইয়ান পেস বোলিং কোচ হিথ স্ট্রিকের নিরাপত্তায় মঙ্গলবার থেকে দুজন ‘গানম্যান’ নিয়োজিত হচ্ছেন।

সোমবার এ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা  মেজর (অব.) হোসেন ইমাম, ‘চন্ডিকা হাথুরুসংহে ও হিথ স্ট্রিকের নিরাপত্তার জন্য আমরা পুলিশের কাছ থেকে দুজন ‘গানম্যান’ নিয়েছি। মঙ্গলবার থেকেই তারা দায়িত্ব পালন শুরু করবেন।’ গানম্যানরা মূলত রাস্তায় চলাচলের সময়ই কোচদের সঙ্গে থাকবেন বলে জানিয়েছেন বিসিবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা।
কোচদের গানম্যানের প্রয়োজনীয়তা অবশ্য খুব বেশি দিন থাকার কথা নয়। আপাতত আন্তর্জাতিক খেলা বা অনুশীলন নেই বলে হাথুরুসিংহে, স্ট্রিকসহ জাতীয় দলের সব বিদেশি কোচিং স্টাফই ছুটির আবেদন করেছেন বোর্ডের কাছে। ডাকলেই ঢাকায় ফিরতে হবে, এমন শর্ত দিয়ে বিসিবিও তাদের ছুটি মঞ্জুর করছে।
এদিকে মাশরাফি ও তাসকিনের ফিটনেস ট্রেনিংয়ের জন্য ঢাকাতেই থেকে যেতে পারেন শ্রীলঙ্কান ফিজিও মারিও ভিল্লাভারায়েন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া