adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগার শিবিরে বড় ধরনের অঘটন- সাকিব ভারত সিরিজে অনিশ্চিত

1432275379sakibmtnews24স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেটের সেরা আইকন সাকিব আল হাসান। একদিকে ব্যাট অন্যদিকে বল হাতে ক্রিকেটপ্রেমীদের বিনোদনের কেন্দ্রে থাকেন সাকিব আল হাসান। তবে এবার সেই সাকিব আল হাসানকে নিয়ে দুঃসংবাদটা শুনতে হবে টাইগার ভক্তদের। দেশের ক্রিকেট, আইপিএল, সিপিএল, বিগব্যাশ সবকিছু মিলিয়ে দীর্ঘ দিন ধরেই ক্রিকেট জাদু দেখিয়েছেন এ বিশ্বসেরা ক্রিকেট তারকা।

টাইগার ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ম্যাচ খেলতে হয় তাকে। এই অত্যাধিক চাপের কারণে এর আগেও একবার পড়েছিলেন ডান পায়ের শিন বোনের ইনজুরিতে। দেড় মাসের বিশ্রামে কোন উন্নতি না হওয়ায় করাতে হয়েছিলো অস্ত্রোপচারও।

আবারো সেই একই ইনজুরিতে আক্রান্ত হয়েছেন সাকিব, ফিরে এসেছে ব্যথা। যে কারণে তাকে এক সপ্তাহের বিশ্রামের সুযোগ দিয়ে ছুটি দেওয়া হয়েছে ভারত সফরের প্রস্তুতি ক্যাম্প থেকে।

এ ব্যাপারে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানান, সামনের সিরিজ তিনি খেলতে পারবেন কিনা এ নিয়ে শঙ্কা রয়েছে। এখন বিশ্রামের কোনো বিকল্প নেই সাকিবের।

সাকিবের শিন বোনের যে জায়গাটায় অস্ত্রোপচার হয়েছিল, এখন ব্যথাটা হচ্ছে এর ঠিক নিচেই। এখানে তার অস্ত্রোপচার লাগতে পারে। যেটা টাইগার শিবিরে বড় ধরনের অঘটন, কেননা ভারতের বিপক্ষে আহত সাকিবের মাঠে নামা নিয়ে রয়েছে সংশয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া