adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলের ইতিহাসে অনন্য কীর্তি গড়লেন সন্দীপ শর্মা

Sandeep_Sharmaস্পাের্টস ডেস্ক : আইপিএলের ইতিহাসে একমাত্র বোলার হিসেবে নাম লেখালেন সন্দীপ শর্মা। কিন্তু কারণ কী? কোনো রেকর্ড? না, হয়তো রেকর্ডের চেয়েও বড় কিছু। শুক্রবার রাতে এমনই এক অনন্য কীর্তি গড়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই ক্রিকেটার।  

কিংস ইলেভেন পাঞ্জাবের ছুড়ে দেওয়া ১৩৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১ রানের মাথায় উইকেট হারায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সন্দীপ শর্মার বলে মার্টিন গাপটিলের হাতে ক্যাচ দিয়ে আউট হন গেইল (০)। ২৩ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় বেঙ্গালুরু। এবার ফিরে যান বিরাট কোহলি। সন্দীপ শর্মার বলে বোল্ড হন ভারতের অধিনায়ক।

৩৭ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় বেঙ্গালুরু। এবার আউট হন এবি ডি ভিলিয়ার্স। তাকেও নিজের শিকারে পরিণত করেন সন্দীপ শর্মা। আর এর মধ্য দিয়ে সন্দীপ গড়েন অনন্য এক কীর্তি। আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনো বোলার ক্রিস গেইল, বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের মতো বড় তারকার উইকেট নিয়েছে।

প্রসঙ্গত, প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে কিংস ইলেভেন পাঞ্জাব। জবাবে ১৯ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১৯ রান করে বেঙ্গালুরু। আর ৪ ওভার বল করে ২২ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন সন্দীপ শর্মা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া