adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিআরটিসির মহিলা বাস সার্ভিস চালু

ঢাকা: মহিলা যাত্রীদের চলাচলের সুবিধার্থে রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, মতিঝিল দ্বিতল বাস ডিপো, কল্যাণপুর ও নায়ায়ণগঞ্জ বিআরটিসি বাস ডিপো থেকে বিভিন্ন রুটে মহিলা বাস সার্ভিস চালু করা হয়েছে।

এ সার্ভিস পরিচালনা করছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। মঙ্গলবার যোগাযোগ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে নগরীর উল্লেখিত ডিপো থেকে মহিলা যাত্রীদের নিয়মিত চলাচলের জন্য বলা হয়েছে।

মহিলা বাস সার্ভিসের রুট সমূহ হচ্ছে যথাক্রমে সকাল ৯টা ৫ মিনিট ও ৯টা ১০ মিনিটে রাজধানীর তালতলা খেকে মতিঝিল। এবং বিকেল ৬টা ৫মিনিট ও ৬টা ১০ মিনিটে মতিঝিল থেকে তালতলা।

সকাল সাড়ে ৮টায় নতুন বাজার থেকে মতিঝিল এবং বিকেল ৬টা ১০ মিনিটে মতিঝিল নতুন বাজার। সকাল সোয়া ৭টা ও সোয়া ৮টায় আব্দুল্লাহ পুর থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টা ও সোয় ৬টায় মতিঝিল থেকে আব্দুল্লাহপুর

সকাল সাড়ে ৭টায় মিরপুর-১২, মিরপুর-১০ থেকে মতিঝিল বাস ডিপো এবং বিকেল সোয়া ৬টা মতিঝিল দ্বিতল বাস ডিপো থেকে মিরপুর-১২ ও মিরপুর-১০।

এছাড়া সকাল ৮টায় মিরপুর ১০ থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টায় মতিঝিল থেকে মিরপুর-১০। সকাল ৮টায় মোহাম্মদপুর থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টায় মতিঝিল থেকে মোহাম্মদপুর। সকাল পৌনে ৮টা ও সোয়া ৮টায় নারায়ণগঞ্জ থেকে মতিঝিল এবং বিকেল সোয়া ৫টায় ও ৬টা ১০ মিনিটে মতিঝিল থেকে নারায়ণগঞ্জ পর্যন্ত মহিলা বিআরটিসি বাস সার্ভিস চালু করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া