adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেটউইনারের শূভেচ্ছা দূত হওয়া সাকিবের ভুল সিদ্ধন্ত, বিসিবি তাকে ফেরাবে: জালাল ইউনুস

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান গত ২ আগস্ট যুক্ত হয়েছেন ‘বেটউইনার’ নামে নিউজ ডটকমের সঙ্গে। ওই প্রতিষ্ঠানের তিনি হয়েছেন শুভেচ্ছা দূত। ক্রিকেটসহ সব ধরনের খেলার সংবাদ প্রকাশ করে থাকে এই সাইটটি।
কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করা খারাপ কিছু নয়। তবে বিপত্তি হচ্ছে, বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।
অথচ আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ উপলক্ষে ফ্র্যাঞ্চাইজি চেয়ে যে বিজ্ঞাপন দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, সেখানেও স্পষ্ট বলা আছে, বেটিং বা জুয়া সংক্রান্ত বা এর সঙ্গে সম্পৃক্ত কোনো প্রতিষ্ঠান ফ্র্যাঞ্চাইজির মালিকানা পাবে না। কিন্তু বোর্ডের চুক্তিবদ্ধ খেলোয়াড় হয়েও সাকিব এমন একটি প্রতিষ্ঠানে সঙ্গে বাণিজ্যিক চুক্তি করেছেন। এজন্য এই অলরাউন্ডারকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বিসিবি।
বোর্ড চাইছে নিজেদের ভাবমূর্তি রক্ষা করতে এবং সাকিব যে ভুল পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে। এজন্য তার সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে বোর্ড। সোমবার মিরপুরে সংবাদ মাধ্যমকে এ কথা জানান বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।
তিনি বলেন, একটা ইস্যু হয়েছে এবং এটা নিয়ে আমরা তার সাথে যোগাযোগে আছি। একবার তার সাথে যোগাযোগ হয়েছে। আশা করি এই ইস্যুটা আমাদের সমাধান করা দরকার। এই সমস্যা সমাধানের জন্য আমরা তার সাথে আলাপ করছি। দুই-একদিনের মধ্যে আপনারা জানতে পারবেন।
জালাল বলেন, আমরা এই ধরনের বেটিং জিনিসগুলো জিরো টলারেন্স শো করি। এখানে তার যে সম্পৃক্ততা দেখা যাচ্ছে, এ ধরনের কোনো একটা কোম্পানির সাথে তার চুক্তি হয়েছে। আমরা তাকে জানিয়েছি, সে জানে ব্যাপারটা এবং আমরা এটা যত দ্রুত সম্ভব সমাধান করার চেষ্টা করছি।
এদিনে সাকিবের সঙ্গে চুক্তির পর যে জলঘোলা হয়েছে, সেই বিতর্ক থামাতে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বেটউইনার নিউজ ডটকম। তারা তাদের ওয়েবসাইটে লিখেছে, এটার সঙ্গে বেটিংয়ের কোনো সম্পর্ক নেই। শুধুমাত্র নিউজ পোর্টাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া