adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাত্তা পেলো না শেখ জামাল- মুশফিক ও নাঈমের সেঞ্চুরিতে বড় জয় রূপগঞ্জের

mushfiqurক্রীড়া প্রতিবেদক : মুশফিকুর রহিম ও নাঈম ইসলামের জোড়া সেঞ্চুরিতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে বড় জয় পেল লেজেন্ডস অব রূপগঞ্জ। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চলতি আসরের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে সোমবার ৬৮ রানের জয় তুলে নিয়েছে তারা।
দুই ম্যাচ খেলে দুই জয় নিয়ে পয়েন্ট টেবিলে এখন দ্বিতীয় অবস্থানে আছে লেজেন্ডস অব রূপগঞ্জ। আর দুই ম্যাচ খেলে একটিতে জিতে পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে আছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।
এদিন সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে লেজেন্ডস অব রূপগঞ্জের দেয়া ৩০৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৬.২ ওভারে ২৩৭ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন জিয়াউর রহমান। লেজেন্ডস অব রূপগঞ্জের পক্ষে মোহাম্মদ শরীফ ২টি, মাহমুদুল হাসান ১টি, মাশরাফি বিন মুর্তজা ১টি, মোশাররফ হোসেন ২টি, আসিফ হাসান ২টি ও নাঈম ইসলাম ২টি করে উইকেট নেন।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে পাঁচ উইকেট জারিয়ে ৩০৫ রান সংগ্রহ করে লেজেন্ডস অব রূপগঞ্জ। দলের পক্ষে মুশফিকুর রহিম ১৩৪ ও নাঈম ইসলাম ১০৩ রান করেন। এদিন তৃতীয় উইকেট জুটিতে ২২৫ রানের পার্টনারশীপ গড়েন মুশফিক-নাঈম। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পক্ষে শাহাদাৎ হোসেন ২টি, আব্দুর রাজ্জাক ২টি ও ইলিয়াস সানি ১টি করে উইকেট নেন।
প্লেয়ার অব দ্য ম্যাচ: মুশফিকুর রহিম (লেজেন্ডস অব রূপগঞ্জ)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া