adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর বউয়ের ‘কথা’ শুনতে হবে না অক্ষয়কে!

akshay-kumarবিনােদন ডেস্ক : অক্ষয়কুমার বলিউডের এক প্রধান স্তম্ভ ঠিকই, পাশাপাশি তিনি বলিউডের এক বিখ্যাত ফিল্মি পরিবারের জামাইও বটে। শাশুড়ি ডিম্পল কাপাডিয়ার তো তিনি অত্যন্ত প্রিয়পাত্র, প্রয়াত রাজেশ খান্নাও অত্যন্ত স্নেহ করতেন অক্ষয়কে। টুইঙ্কল খান্না ও অক্ষয়কুমারকে বলা যায় বলিউডের সেরা দম্পতিদের অন্যতম। বিগত ১৬ বছর ধরে তারা নিরন্তর পরস্পরকে সাপোর্ট দিয়ে গিয়েছেন।
টুইঙ্কল অভিনয় জগৎ থেকে সরে গিয়েছিলেন স্বেচ্ছায়। অনেক সাক্ষাৎকারেই সেকথা বলেছেন। আবার অক্ষয়ের অনুপ্রেরণাতেই লেখিকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এত সুখী দম্পতি হওয়া সত্ত্বেও অক্ষয়ের মনে একটা দুঃখ ছিল, যেকথা তিনি একবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছিলেন।
অক্ষয় জানিয়েছিলেন যে টুইঙ্কল খান্না অভিনেতা হিসেবে অক্ষয়কে খুব একটা পাত্তা দেন না। টুইঙ্কল নাকি বলেন যে আমার বাবা-মা জাতীয় পুরস্কার পেয়েছেন। তুমি আজ পর্যন্ত কী পুরস্কার পেয়েছ? অত্যন্ত মজা করেই এই ব্যক্তিগত তথ্যটি শেয়ার করেছিলেন অক্ষয় এবং সঙ্গে জানিয়েছিলেন যে সত্যিই তার শ্বশুর-শাশুড়ির তুলনায় তিনি কিছুই নন, কেউই নন।
প্রসঙ্গত, রাজেশ খান্না সেরা অভিনেতার জাতীয় পুরস্কারের জন্য মনোনীত হননি কখনও কিন্তু ২০১৩ সালে তার মৃত্যুর পরে তাকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ নাগরিক সম্মান, পদ্মভূষণে সম্মানিত করা হয়। তার বছর দশেক আগে, ১৯৯৩ সালে ‘রুদালি’ ছবির জন্য সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন ডিম্পল কাপাডিয়া।
আজ হয়তো অক্ষয়কুমারের একটি চাপা দুঃখের অবসান ঘটল কারণ আর যাই হোক জাতীয় পুরস্কার নিয়ে টুইঙ্কল আর কিছু কোনওদিন বলতে পারবেন না তাকে। সেরা অভিনেতার জাতীয় পুরস্কারের কথা ঘোষণা হতেই প্রথমে টুইটারে একটি ভিডিও আপলোড করেন অক্ষয়।
তার উত্তরে টুইঙ্কল লেখেন যে, তিনি আপ্লুত এবং অত্যন্ত গর্বিত। সেই পুরনো প্রবাদ মনে পড়ে যায়, ‘বিহাইন্ড এভরি সাকসেসফুল ম্যান, দেয়ার ইজ আ উওম্যান’।
টুইঙ্কল মজা করে অক্ষয়কে খোঁটা দিতেন ঠিকই, কিন্তু আসলে তো তিনি মনে মনে চাইতেন অক্ষয়ও এমন কোনও পুরস্কার পান। তাই আজ কে বেশি আনন্দিত, টুইঙ্কল না অক্ষয়, সেটা বলা সত্যিই কঠিন!
সূত্র : এবেলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া