adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেশোয়ারকে হারিয়ে পিএসএলের চ্যাম্পিয়ন ইসলামাবাদ

স্পাের্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসরে পেশোয়ারকে হারিয়ে চ্যাম্পিয়ন হল ইসলামাবাদ ইউনাইটেড। এই নিয়ে দ্বিতীয়বারের মত শিরোপা নিলো ইসলামাবাদ। রবিবার ফাইনালে পেশোয়ার জালমিকে ৩ উইকেটে হারিয়েছে তারা। এইদিন পেশোয়ারের একাদশে ছিলেন না সাব্বির রহমান।

করাচিতে এদিন টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে পেশোয়ার। ইসলামাবাদ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরুর ৬ ওভারেই মাত্র ৩৮ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় পেশোয়ার। এরপর দলের হাল ধরেন লিয়াম ডওসন এবং ক্রিস জর্ডান। ৩৬ রান করে জর্ডান ফিরলে এক এক করে উইকেট হারাতে থাকে পেশোয়ার। ১২১ রানে ৯ উইকেট হারালে শেষের দিকে ওয়াহাব রিয়াজের ১৪ বলে ২৮ রানের উপর ভর করে ৯ উইকেটে ইসলামাবাদকে ১৪৯ রানের টার্গেট দেয় পেশোয়ার। ইসলামাবাদের হয়ে শাদাব খান ৩ টি ও সামিত প্যাটেল ২ টি উইকেট সংগ্রহ করেন।

১৪৯ রানের জবাবে, লুক রঞ্চি ও শাহিবজাদার ঝড়ে ১৬.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় ইসলামাবাদ ইউনাইটেড। ইসলামাবাদের হয়ে দুই ওপেনারই দুর্দান্ত শুরু করেন। দুই ওপেনার মিলে ৮.৫ ওভারে গড়েন ৯৬ রানের জুটি। রঞ্চি মাত্র ২৬ বলে চার বাউন্ডারি ও ৫ ছক্কায় করেন ৫২ রান। শাহিবজাদা ফারহান করেন ৪৪ রান। রঞ্চির আউটের পর ব্যাটিং ধস হলেও শেষের দিকে হাসান আলীর টানা তিন ছয়ে জয়ের বন্দরে পৌছে যায় ইসলামাবাদ। ২৬ বলে ৫২ রান করে ম্যাচ সেরা হন লুক রঞ্চি।

সংক্ষিপ্ত স্কোর:

ফলাফল: ৩ উইকেটে জয়ী ইসলামাবাদ ইউনাইটেড।

পেশোয়ার জালমি: ১৪৮/৯ (২০ ওভার)

ইসলামাবাদ ইউনাইটেড: ১৫৪/৭ (১৬.৫ ওভার)

ম্যান অফ দি ম্যাচ: লুক রঞ্চি (ইসলামাবাদ)

সিরিজ সেরা: লুক রঞ্চি (ইসলামাবাদ)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া