adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশুশিল্পী পূজা চেরী আসছেন মাহিয়া মাহির বদলে!

MAHIবিনোদন রিপোর্ট : নাটক, বিজ্ঞাপন এবং চলচ্চিত্রের চেনা মুখ পূজা চেরী। শিশুশিল্পী হিসেবে তিন ক্ষেত্রেই তার উপস্থিতি বেশ ঝলমলে। মিরপুর ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে গেল ডিসেম্বরে জেএসসি পাশ করেছেন।

মজার খবর হলো, অনেকটা অনাকাঙ্ক্ষিতভাবেই শিশুশিল্পী থেকে নায়িকা অধ্যায়ে পা ফেলেছেন পূজা! এবং সেটি মাহি অভিনীত হিট ছবি ‘পোড়ামন’ এর সিক্যুয়াল ছবির মাধ্যমে। এমন বিস্ময়কর এবং চমকপ্রদ খবরটি প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (৬ এপ্রিল) জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের জন্মদিন পার্টিতে।
জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ব্যবসা সফল এ ছবিটি মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন- টু’ নির্মাণের ঘোষণা দেয়। গত ১৬ মার্চ ছবিটির ঘরোয়া মহরত অনুষ্ঠানে জানানো হয় এতে সাইমন-মাহির বদলে থাকছেন একজোড়া ভিন্নমুখ। একইসঙ্গে জাকির হোসেন রাজুর পরিবর্তে এবার পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি। তবে তখনও ছবিটির মূল চমক নায়ক-নায়িকার নাম ঘোষণা করা হয়নি।
অনেকেই ধারণা করেছেন, হতে পারে মাহিয়া মাহি এই সিক্যুয়াল দিয়ে আবারও ফিরবেন জাজের ঘরে!
না, তা আর হলো না। সবাইকে বিস্মিত করে প্রযোজক আব্দুল আজিজ নিজের জন্মদিনের পার্টিতে তার নতুন ছবির নায়িকা হিসেবে মাহির বদলে ঘোষণা দিলেন শিশুশিল্পী পূজা চেরীর নাম। আর এ ছবি দিয়েই নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে পূজার। এতে তার নায়ক হিসেবে থাকছেন রোশান। তবে ছবিটির গল্প শিশুতোষ কিংবা টিএনএজার ঘরানার কিনা, সেটুকু জনায়নি প্রযোজক-পরিচালক কেউই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া