adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনু নিগমের সঙ্গে গান গাইবেন শচীন টেন্ডুলকার

SACHINস্পাের্টস ডেস্ক : ব্যাট হাতে শচীনের কৃতিত্ব সম্পর্কে সবার জানা। এক সময় ভারতের ক্রিকেটে একচ্ছত্র প্রভাব বিস্তার করেই খেলেছেন এই কিংবদন্তী। এবার গানের শিল্পী হিসাবে দেখা যাবে এই কিংবদন্তীকে। যে কেউ শচীনের গান শুনতেও পারবেন। ক্রিকেট দুনিয়া অনেক সঙ্গী পেয়েছিলেন শচীন। কিন্তু গানের দুনিয়ায় সঙ্গী কে জানেন? বোম্বের বিখ্যাত শিল্পি সোনু নিগম। গানের দুনিয়ায় এই তারকাই হচ্ছেন শচীনের সঙ্গী। একসঙ্গে দুজনে গাইবেন। গানের বিষয় ১৯৮৩ সালের ভারতের বিশ্বকাপ জয়।
শচীনের বয়স তখন মাত্র দশ বছর। ওই বয়সে ওই বিশ্বজয়টাই দারুণ এক ছাপ ফেলে যায় এই মাস্টার ব্লাস্টারের জীবনে। ছোটবেলায় ক্রিকেট অনেকেই খেলেন। তিনিও খেলতেন। কিন্তু বিশ্বজয়ের পরেই মনে হল, আমি ক্রিকেটার হব। শচীন বেশ কিছু সাক্ষাৎকারে মাঝে মাঝেই তুলে এনেছেন এই প্রসঙ্গ। তখন থেকেই কপিল দেব, সুনীল গাভাসকার, বেঙ্গসরকাররা যেন তার স্বপ্নের চরিত্র। এদের অনেকের সঙ্গেই পরে একসঙ্গে খেলেছেন।
শচীন বলেন, ওই একটি ঘটনাই আমাকে ক্রিকেটার হওয়ার পথে অনেকটা এগিয়ে দিয়েছিল। " সেই বিশ্বজয়ের স্মৃতিকে উস্কে দিতেই গান গাইবেন। নিজের গান সম্পর্কে বেশ লাজুক শচীন। তিনি জানালেন, "গান শুনতে ভালবাসি। গুনগুন করে গাইও। তাই বলে এই গান যে কখনও রেকর্ড হবে, সেটা কখনও ভাবিনি। ওয়েবসাইট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া